## নতুন অভিজ্ঞতা ##অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি বাতায়ন কর্তৃপক্ষকে ।ক্লাস রেকডিং জন্য আগে তৈরি করা কন্টেন্ট নতুন করে সংযোজন করে ভিডিও কন্টেন্ট আপলোড করলাম ।

মো.মনজুরুল হাসান ০৫ নভেম্বর,২০২০ ২২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

অনেক দিন ধরে বাতায়নে কন্টেট আপলোড করা হয়নি । করোনা সহায়তার ত্রান কার্যক্রমে সহায়তা কারী হিসেবে প্রায় দুই মাস ধরে মাঠ পর্যায়ে কাজ করছি । বর্তমানে অনলাইন স্কুলের রেকডিং এর কাজে ব্যস্ত সময় পার করতে হচ্ছে  ।


অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি বাতায়ন কর্তৃপক্ষকে  এমন সুযোগ করে দেওয়ার জন্য । নতুন অভিজ্ঞতা ,সেই সাথে দেশের শিক্ষার্থীরা উপকৃত হচ্ছে ।ক্লাস রেকডিং জন্য আগে  তৈরি করা কন্টেন্ট নতুন করে সংযোজন করে  ভিডিও কন্টেন্ট আপলোড করলাম ।

সন্মানিত প্যাডাগোজি রেটার ,এডমিন মহদোয় , সেরা কন্টেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক, জেলা অ্যাম্বাসেডর এবং বাতায়নের সন্মানিত সকল শিক্ষক মহদোয়গনকে আমার সালাম জানাচ্ছি-আসসালামু আলাইকুম ।আশাকরি এবং প্রত্যাশা করছি আপনারা সকলে সুস্থ আছেন এবং নিরাপদে আছেন  । সবাইকে আমার  ভিডিও কন্টেন্ট দেখার ও রেটিং দেওয়ার বিণীত অনুরোধ জানাচ্ছি । ঘরে থাকি ,সুস্থ থাকি ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
০৬ নভেম্বর, ২০২০ ০৯:১৫ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনার জন্য শুভকামনা এবং সেই সাথে পূর্ণ রেটিং । আমার নভেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ 'ওয়্যারলেস কমিউনিকেশন সিস্টেম (Wireless Communication System) দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ