আজ বিদ্যালয়ে শিশুশ্রেণি রুমে । মাঝে মাঝে অন্যকে না ডেকে নিজেকেই করতে হয়। বিদ্যালয় আমার,শিক্ষার্থী আমার, শ্র্রেণি কক্ষ সাজানোর দায়িত্ব আমার/আমাদের। শুধুমাত্র বিদ্যালয় খোলার অপেক্ষায়।

মো.মাসুদ রানা ১৭ নভেম্বর,২০২০ ২৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৭৫ ()

আজ বিদ্যালয়ে শিশুশ্রেণি রুমে । মাঝে মাঝে অন্যকে না ডেকে নিজেকেই করতে হয়। বিদ্যালয় আমার,শিক্ষার্থী আমার, শ্র্রেণি কক্ষ সাজানোর দায়িত্ব আমার/আমাদের। শুধুমাত্র বিদ্যালয় খোলার অপেক্ষায়।আশা করি আমরা দ্রুত আলোর মুখ দেখব।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেহেদুল ইসলাম
১৮ নভেম্বর, ২০২০ ০৫:১৫ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট গুলোতে আপনার মন্তব্য ও রেটিং প্রত্যাশা করি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


গোলাম ফারুক
১৮ নভেম্বর, ২০২০ ০৫:০৮ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ নভেম্বর, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583138


আব্দুল্লাহ আত তারিক
১৮ নভেম্বর, ২০২০ ০৭:৪৯ পূর্বাহ্ণ

অনিন্দ্যসুন্দর নির্মাণশৈলী। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার বাতায়ন বাড়ী আমন্ত্রণ রইল। এই পাক্ষিকের কনটেন্ট "মংড়ুর পথে" দেখে সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।