সিলেট ডিভিশনাল অনলাইন স্কুল পরিবারের সাদা পাথরের অঞ্চল ভোলাগঞ্জ সফর

মোহাম্মদ আব্দুল হান্নান ১৭ নভেম্বর,২০২০ ২৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সিলেটে নৈসর্গিক সৌন্দর্য্মন্ডিত অনেক এলাকা রয়েছে । যেমন- বিছনাকান্দি, রাতারগুল, জাফলং, ভোলাগঞ্জ, নীলাদ্রি, মাধবকুন্ড জলপ্রপাত,হাকালুকি হাওর, ড্রীমল্যান্ড এবং সবুজ চা বাগান সহ আরো বহু ঐতিহাসিক স্থান । প্রতিবছর দেশ বিদেশের হাজার হাজার পর্যটক এসব স্থান ভ্রমণ করে উপভোগ করেন নৈসর্গিক সৌন্দর্য। সিলেট ডিভিশনাল অনলাইন স্কুলের শিক্ষকগণ ৬/১১/২০২০ খ্রি তারিখে বাংলদেশের উত্তর সীমান্তবর্তী নৈসর্গিক সৌন্দর্যমন্ডিত, সাদা পাথরের অঞ্চল খ্যাত সিলেটের ভোলাগঞ্জ সফর করি। সবাই মিলে অনেক আনন্দ উপভোগ করি । সে দিনটি একটি স্মৃতি হয়ে থাকবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ জোবায়ের হোসেন
২০ নভেম্বর, ২০২০ ০৮:৩৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১৮ নভেম্বর, ২০২০ ০৫:১৫ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট গুলোতে আপনার মন্তব্য ও রেটিং প্রত্যাশা করি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


গোলাম ফারুক
১৮ নভেম্বর, ২০২০ ০৫:০৬ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ নভেম্বর, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583138


মোঃ জোবায়ের হোসেন
১৮ নভেম্বর, ২০২০ ০৯:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
১৮ নভেম্বর, ২০২০ ০৭:৪৮ পূর্বাহ্ণ

অনিন্দ্যসুন্দর নির্মাণশৈলী। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার বাতায়ন বাড়ী আমন্ত্রণ রইল। এই পাক্ষিকের কনটেন্ট "মংড়ুর পথে" দেখে সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।