ধন্যবাদ a2i ও Melbourne Metropoliton College Australia,

গোলাম ফারুক ১৯ নভেম্বর,২০২০ ৮৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

অবশেষে হাতে পেলাম Successfully Completed the two days "Digital Trasformation In Education To Win IR 4.0" training Session on 23rd & 24th September-2020 Organised by Jointly Melbourne Metropolitan College Australia, Careershub Bangladesh,Teachers Portal and a2i.

Givinig Special Thanks To Mr Hemi Hossain Sir CEO of Metropolitan College Australia,Author Of International Best Seller Book "Fire Your Boss", Digital Entrepreneur & Motivational Speaker and also thanks  to Avijit Saha sir, Mohammad Kabir Hossain  sir.


Thanks

Golam Faruk

ICT Teacher

Datter char puran battajur mir kamal hosen dakhil Madrasa.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ নজরুল ইসলাম
০৪ ডিসেম্বর, ২০২০ ১১:২৮ পূর্বাহ্ণ

আল্‌হা্‌দুলিল্লাহ্‌। লাইক , কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।মা আসলাম, আল্লাহ্‌হাফিজ।


মোসাঃ রোকেয়া খাতুন
২০ নভেম্বর, ২০২০ ০৬:৫১ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


Kamrunnaher
২০ নভেম্বর, ২০২০ ০৬:৪৫ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাঃশারমিন আক্তার
২০ নভেম্বর, ২০২০ ০১:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শাহেনা আক্তার
২০ নভেম্বর, ২০২০ ০১:৫৪ পূর্বাহ্ণ

শুভ কামনা রইল পূর্ণ রেটিং সহ


অচিন্ত্য কুমার মন্ডল
১৯ নভেম্বর, ২০২০ ১০:০২ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583425


গোলাম ফারুক
১৯ নভেম্বর, ২০২০ ০৯:৪২ পূর্বাহ্ণ

শুভ কামনা।