এশিয়া মহাদেশের বিভিন্ন সম্পদ।। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখার অনুরোধ

মোঃ নাছির উদ্দিন খান ২০ নভেম্বর,২০২০ ৫২ বার দেখা হয়েছে ১০ লাইক ১২ কমেন্ট ৫.০০ (১২ )

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ এবং বাতায়ন সংশ্লিষ্ট সবাইকে আমার এ পাক্ষিকের আপলোডকৃত "বাংলাদেশ ও বিশ্বপরিচয়"  বিষয়ের কন্টেন্ট দেখার অনুরোধ করছি এবং গঠনমূলক মন্তব্য প্রত্যাশা করছি।আপনাদের গঠনমূলক মতামত আমাকে ভালো কাজে অনুপ্রাণিত করবে। সকলের সার্বিক সহযোগিতায় সামনের দিকে এগিয়ে যেতে চাই। আশা করছি সকলে আমাকে সেরা হতে সহায়তা করবেন। আপনাদের ভালোবাসায় আমার পথ চলার পাথেয়। শিক্ষক বাতায়ন কাউকে নিরাশ করে না এই প্রত্যাশায় আছি এবং থাকব। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মুহাম্মাদ নজরুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৬:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা।


রেহানা আক্তার ঝর্ণা
২৫ নভেম্বর, ২০২০ ০৪:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মাদ নজরুল ইসলাম
২২ নভেম্বর, ২০২০ ০৬:২২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা রইল স্যার।


অচিন্ত্য কুমার মন্ডল
২১ নভেম্বর, ২০২০ ০৫:১৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583425


আব্দুল্লাহ আত তারিক
২১ নভেম্বর, ২০২০ ১২:৪৯ অপরাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক । আপনার অনিন্দ্যসুন্দর নির্মাণের জন্য অভিনন্দন ও শুভ কামনা রইল । আমার বাতায়ন নীড়ে আমন্ত্রণ রইল । এই পাক্ষিককে আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কনটেন্ট "মংড়ুর পথে" ভ্রমণকাহিনী দেখে আপনার মতামতের প্রত্যাশায় রইলাম। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।


শাহেনা আক্তার
২১ নভেম্বর, ২০২০ ১২:১৯ পূর্বাহ্ণ

অভিনন্দন স্যার। পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো। আইডিঃ sahanabgps@gmail.com. Please visit my ID.


মোঃ মেহেদুল ইসলাম
২০ নভেম্বর, ২০২০ ০৭:৩০ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


গোলাম ফারুক
২০ নভেম্বর, ২০২০ ০৪:৩৫ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোসাঃশারমিন আক্তার
২০ নভেম্বর, ২০২০ ০১:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


কে,এম,আব্দুল বারী
২০ নভেম্বর, ২০২০ ১১:৩৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


মোঃ ফরহাদ হোসেন
২০ নভেম্বর, ২০২০ ০৮:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা।