গরিবের দেশপ্রেম (প্রশ্ন হলো আমরা কেন বিদেশি পণ্য কিনি?)

মোঃ তানভীর হোসেন ২৭ নভেম্বর,২০২০ ২২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮০ ()


প্রশ্ন হলো আমরা কেন বিদেশি পণ্য কিনি?
ছোট বেলা থেকে মনে দেশপ্রেম ছিলো।ছাত্র-ছাত্রীদের স্বদেশী পণ্য কিনতে উৎসাহিত করতাম, দেশের টাকা দেশে রাখার জন্য সবসময় বলতাম। সংসারী হওয়ার পর ঘরে যত আসবাব পত্র স্বদেশী পণ্য কিনেছি। বারবার ঠকেছি।তারপরও কিনেছি। কিন্তু আজকে ওলটন(WALTON) এমন আঘাত করেছে,যে আমি আর স্বদেশী পণ্য কিনবো না আর কাউকে কিনতেও বলবো না। কারণ WALTON এর মতো নব্য রাজাকার আমাদের মতো যারা দেশকে ভালোবাসে তাদের সাথে প্রতিনিয়ত ওরা হত্যার মতো জঘন্য কাজ করছে। আমি একটা টিভি কিনেছিলাম অক্টো/১৮ তে দুইবছর ওয়ারেন্টি শেষ হওয়ার এক সপ্তাহ পর টিভি নষ্ট।সার্ভিস করাতে গেলে বলে এখন লাগবে ১১,৪০০/= টাকা।কিনেছিলাম কিন্তু ১৮,৫০০/= টাকা। সুন্দর না?
তাই আসুন ওলটন(WALTON) পণ্য বর্জন করি। আমাদের মতো শিক্ষকদের দেশপ্রেম মানায় না।
মো: তানভীর হোসেন
সহকারী শিক্ষক
বি কে ইউনিয়ন ইনটিস্টিউশন,খুলনা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ জোবায়ের হোসেন
০৩ ডিসেম্বর, ২০২০ ১২:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


রেহানা আক্তার ঝর্ণা
২৯ নভেম্বর, ২০২০ ১০:৫১ পূর্বাহ্ণ

রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট 'পাখির কাছে ফুলের কাছে' ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২৮ নভেম্বর, ২০২০ ০৮:৪৭ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক। আপনার নির্মিত কনটেন্টে পূর্ণ রেটিং, লাইক ও কমেন্টসহ শুভ কামনা রইল। আবার বাতায়ন বাড়িতে এই পাক্ষিক-এ নির্মিত কনটেন্ট "মংড়ুর পথে" দেখার আমন্ত্রণ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
২৭ নভেম্বর, ২০২০ ১১:৪২ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


মোঃ মেহেদুল ইসলাম
২৭ নভেম্বর, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা ওঅভিনন্দনhttps://www.teachers.gov.bd/content/details/780113 http://teachers.gov.bd/blog-details/584023