প্রসঙ্গ সেরা কন্টেন্ট নির্মাতা,,,, 🌹🥀🌺

মাকসুদা খাতুন ০১ ডিসেম্বর,২০২০ ৪৬ বার দেখা হয়েছে ১২ লাইক ১৬ কমেন্ট ৪.৯১ (১১ )

প্রসঙ্গ সেরা কন্টেন্ট নির্মাতা,,,,

🌹🥀🌺

আজকে আমার বাতায়নের আকাশে উড়ার শেষ দিন। এরপর চলে যাব আর্কাইভে। গত ১৫/১১/২০২০ থেকে ৩০/১১/২০২০ এই  পনেরো টা দিন বাতায়নের আকাশে আমার ছবি ভাসছে। বাতায়নের আকাশে ওড়ার অনুভুতি সত্যিই আলাদা। পৃথিবীর কোন ভাষা দিয়ে এই অনভূতি প্রকাশ করা আমার পক্ষে সম্ভব নয়। এই সাফল্য পেতে আমাকে অনেকটা পথ অতিক্রম করতে হয়েছে। আর পাঁচজনের মত আমিও স্বপ্ন দেখতাম একদিন আমিও সেরা হব। বাতায়নে আকাশে ভাসব।একজন সাধারণ গৃহবধূর ন্যায় সংসার সামলে আইসিটি নিয়ে কাজ করাটা আমার জন্য সত্যিই অনেক দুরূহ ব্যাপার ছিল। পারিপার্শ্বিক অনেক সমস্যার মোকাবিলা করতে হয়েছে যার বর্ণনা এই ক্ষুদ্র পরিসরে দেয়া সম্ভব নয়। তবে আমার মনের জোর ছিল প্রবল। সব বাঁধা বিপত্তিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আমার স্বপ্ন কে বাস্তবে রূপায়ন করতে সক্ষম হয়েছি। যারা বাতায়নে দিবানিশি কাজ করে যাচ্ছে এখনো সফলতা পায় নি তাদের জন্য আমার পরামর্শ পরিশ্রম কখনো বৃথা যায় না। হয়ত আজ বা কাল,, খুব তাড়াতাড়ি অথবা দেরিতে হলেও সফলতা আসবেই। এ পাক্ষিকের সেরাদের জন্য অগ্রিম অভিনন্দন ও ভালবাসা রইল🌷🌷

🌹🌹

 আইসিটি নিয়ে কাজ শুরু করার পর শুরু থেকে শেষ পর্যন্ত যারা আমাকে বিভিন্ন ভাবে সহযোগীতা করেছে তাদের সবার প্রতি আবারো জানাই আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ। ধন্যবাদ জানাই সকল বাতায়ন প্রেমিদের,ধন্যবাদ a2i ও শিক্ষক বাতায়ন💖💖

মাকসুদা খাতুন 

সেরা কন্টেন্ট নির্মাতা ১৫/১১/২০২০

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সেলিনা আখতার
২৯ জানুয়ারি, ২০২১ ১০:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও শুভেচ্ছা রইল।


সেলিনা আখতার
২৯ জানুয়ারি, ২০২১ ১০:২১ অপরাহ্ণ

শুভকামনা রইল আপনার প্রতি।


আব্দুল আলীম
২১ জানুয়ারি, ২০২১ ০৪:২৩ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি মাসের দ্বিতীয় পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৮তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/589178


মুহাঃ রুহুল আমিন
৩০ ডিসেম্বর, ২০২০ ০৯:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা । শ্রেণী উপযোগী কনটেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ।সেই সাথে আমার কনটেন্ট দেখার অনুরোধ জানাচ্ছি । আল্লাহ আপনার সহায় হোন।


সৌরভ দেব নাথ
২৮ ডিসেম্বর, ২০২০ ০৪:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ব্লদটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ আবদুল কাদের
১৫ ডিসেম্বর, ২০২০ ০৬:৪২ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকমনা রইল।


মুহাঃ রুহুল আমিন
১৩ ডিসেম্বর, ২০২০ ১০:৪৮ অপরাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


কাজী মোঃ শাহানুর আলম
১২ ডিসেম্বর, ২০২০ ০৯:০৮ অপরাহ্ণ

পুর্ন রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইল।


মোঃ জোবায়ের হোসেন
১২ ডিসেম্বর, ২০২০ ০৮:০৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
০৪ ডিসেম্বর, ২০২০ ০৬:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
০৪ ডিসেম্বর, ২০২০ ০৪:৩৯ অপরাহ্ণ

অভিনন্দন


নির্মল কুমার রায়
০৪ ডিসেম্বর, ২০২০ ১১:০৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন মন্তব্য করুন রইল। আমার কনটেন্টে আপনার সুচিন্তিত ও গঠনমূলক মতামত প্রত্যাশা করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
০৩ ডিসেম্বর, ২০২০ ০১:২৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584922 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584819


আব্দুল্লাহ আত তারিক
০১ ডিসেম্বর, ২০২০ ০২:২২ অপরাহ্ণ

শুভ দুপুর, বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত কনটেন্ট-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


রফরফের নুর সিদ্দিকা
০১ ডিসেম্বর, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

অসংখ্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ।


রমজান আলী
০১ ডিসেম্বর, ২০২০ ১০:২৭ পূর্বাহ্ণ

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমি সকলের কাছে দোয়া চাই।