অনলাইন পরীক্ষায় কৃতিত্ব অর্জন।

মোঃ ফখরুজ্জামান ০১ ডিসেম্বর,২০২০ ৪৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

হবিগঞ্জ জেলার বাংলা বিষয়ে শিক্ষকগণের দক্ষতা উন্নয়নে  ধারাবাহিক অনলাইন পরীক্ষায় সার্বিক ফলাফলের ভিত্তিতে জেলায় ২য় স্থান অর্জন করায়  জেলা প্রশাসন হবিগঞ্জ কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে  (১৭।০৯।২০২০খ্রি.)সম্মাননা গ্রহণ করি।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাননীয় জেলা প্রশাসক জনাব মোহাম্মদ কামরুল হাসান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় বিভাগীয় কমিশনার সিলেট,জনাব মশিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ উল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) জনাব  উম্মে ইশরাত সহ অন্যান্য অতিরিক্ত জেলা প্রশাসক মহোদয়গণ।আরও উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার জনাব মোহাম্মদ রুহুল্লাহ সহ বিভিন্ন গুণীজন ও সাংবাদিকবৃন্দ।উক্ত ধারাবাহিক অনলাইন পরীক্ষা সুচারুভাবে গ্রহণ ও মূল্যায়নে  আন্তরিকভাবে সহযোগিতা করেছেন জেলা শিক্ষা অফিসের শিক্ষা গবেষণা কর্মকর্তা জনাব জাকারিয়া স্বাধীন, জনাব ওয়াকিল আহমেদ, জনাব লোকমান খান।এহেন মহতী উদ্যোগ গ্রহণ ও করার জন্য মাননীয় জেলা প্রশাসক জনাব কামরুল হাসান সহ সংশ্লিষ্ট সকলের প্রতি রইল কৃতজ্ঞতা ও গভীর শ্রদ্ধাবোধ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সেলিম মাহমুদ
১১ মার্চ, ২০২১ ১০:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০২:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মোঃ আলী আকবর জিএইচএস
০৫ ডিসেম্বর, ২০২০ ০৮:১৯ পূর্বাহ্ণ

Good wishes and full rating for your class standard content,


অচিন্ত্য কুমার মন্ডল
০৩ ডিসেম্বর, ২০২০ ০১:১৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584922 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584819


মোঃ শাহাদাত হোসেন ভূইয়া
০৩ ডিসেম্বর, ২০২০ ০৮:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


আব্দুল্লাহ আত তারিক
০২ ডিসেম্বর, ২০২০ ০৮:৩৮ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক। বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত কনটেন্ট-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল ।