খাদিজা নাসরীন সহকারী শিক্ষক,বালুয়াকান্দি ২ সপ্রা বি। রায়পুরা,নরসিংদী।

খাদিজা নাসরীন ০২ ডিসেম্বর,২০২০ ১৯১ বার দেখা হয়েছে লাইক ১৭ কমেন্ট ৫.০০ (১০ )

আসসালামু আলাইকুম,

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার/ম্যাডাম ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়গণ ''খাদ্য সংরক্ষণের গুরুত্ব ও খাদ্যে কৃত্রিম রঙের ব্যবহার'  আমার  কনটেন্ট দেখার ও লাইক রেটিং সহ গঠনমূলক  মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগিতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়নকে আরো সমৃদ্ধ করার চেষ্টা করবো ও নিজেকে সমৃদ্ধ করতে পারব যা আমার পেশাগত দক্ষতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
০২ অক্টোবর, ২০২১ ১১:১৪ পূর্বাহ্ণ

অভিনন্দন


কোহিনুর খানম
০৩ সেপ্টেম্বর, ২০২১ ১০:৪২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ব্লগ লিংক: https://www.teachers.gov.bd/blog-details/616029


তাছলিমা আক্তার
১৭ মে, ২০২১ ১০:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
০৫ ডিসেম্বর, ২০২০ ০৭:০৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


খাদিজা নাসরীন
০৫ এপ্রিল, ২০২১ ১১:০৭ পূর্বাহ্ণ

ধন্যবাদ,স্যার।


মোঃ ফখরুজ্জামান
০৪ ডিসেম্বর, ২০২০ ০৯:৩৬ অপরাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার এ পাক্ষিকের কনটেন্ট "এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম" দেখে আপনার লাইক,কমেন্ট ও রেটিং প্রত্যাশা করছি।ভালো থাকুন,সুস্থ থাকুন।


খাদিজা নাসরীন
০৫ এপ্রিল, ২০২১ ১১:০৭ পূর্বাহ্ণ

ধন্যবাদ,স্যার।


অচিন্ত্য কুমার মন্ডল
০৩ ডিসেম্বর, ২০২০ ০১:১৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584922 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584819


খাদিজা নাসরীন
০৫ এপ্রিল, ২০২১ ১১:০৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ,স্যার।


মোঃ মেহেদুল ইসলাম
০২ ডিসেম্বর, ২০২০ ০৮:৩৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা ওঅভিনন্দনhttps://www.teachers.gov.bd/content/details/780113


খাদিজা নাসরীন
০৩ ডিসেম্বর, ২০২০ ০৬:৫০ পূর্বাহ্ণ

অসংখ্য ধন্যবাদ,স্যার।


আব্দুল্লাহ আত তারিক
০২ ডিসেম্বর, ২০২০ ০৫:১৭ অপরাহ্ণ

শুভ সন্ধ্যা, আপনার কল্যাণ হোক। বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত ব্লগে-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


খাদিজা নাসরীন
০৩ ডিসেম্বর, ২০২০ ০৬:৫০ পূর্বাহ্ণ

অসংখ্য ধন্যবাদ,স্যার।


গোলাম ফারুক
০২ ডিসেম্বর, ২০২০ ১২:৫১ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


খাদিজা নাসরীন
০৩ ডিসেম্বর, ২০২০ ০৬:৫১ পূর্বাহ্ণ

অসংখ্য ধন্যবাদ,স্যার।


মোঃ শফিকুল ইসলাম
০২ ডিসেম্বর, ২০২০ ০৯:২৭ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


খাদিজা নাসরীন
০৩ ডিসেম্বর, ২০২০ ০৬:৫১ পূর্বাহ্ণ

অসংখ্য ধন্যবাদ,স্যার।