বিসমিল্লাহির রাহমানির রাহিম, আসসালামু আলাইকুম, আজ আমার '২৮ তম কন্টেন্ট' শিক্ষক বাতায়নে উপস্থাপন করলাম। শুভ কামনা রইলো সকলকে।

আবু ইউছুপ মোঃ আমজাদ হোসেন ০৪ ডিসেম্বর,২০২০ ২১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম , শিক্ষকতাকে পেষা ও নেশা নিতে নেওয়া একজন আদর্শ শিক্ষকের  প্রধান লক্ষ্য  হওয়া উচিত । আমিও চেষ্টা করেছি আমার উপর অর্পিত   দায়িত্ব সব সময়  সুচারুভাবে নির্ভুল    সততার সাথে সম্পুর্ণ করার জন্য । 

 শিক্ষকতার মধ্যে যখনই দেখেছি কাউকে দূর্নীতি ও ফাঁকি দিতে সঙ্গে সঙ্গে প্রতিবাদ ও তাকে সততার সাথে কাজ করার পরামর্শ দিয়েছি।

 এই কারনে অনেকের কাছে অপছন্দের ব্যক্তি হিসাবে চিহ্নিত হয়েছি। তার পরেও সৎ থাকার চেষ্টা করছি,করবো ইনশাল্লাহ।

 আজ শিক্ষক বাতায়নে ২8টি কন্টেন্ট আপলোড করলাম। সবার কাছে দোয়া প্রার্থী যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে পারি, আমিন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেহেদুল ইসলাম
০৬ ডিসেম্বর, ২০২০ ০২:৫৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/803228


অচিন্ত্য কুমার মন্ডল
০৫ ডিসেম্বর, ২০২০ ০১:৩২ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584922 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584819


আব্দুল্লাহ আত তারিক
০৫ ডিসেম্বর, ২০২০ ০৯:০০ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক। বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত ব্লগে-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল । মুজিব বর্ষের অঙ্গীকার, শিক্ষা হোক আইসিটি নির্ভর ।


রেহানা আক্তার ঝর্ণা
০৪ ডিসেম্বর, ২০২০ ০৯:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট"মুজিব" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।