অভিভাবককে সারপ্রাইজ দিন। মনে করুন, আপনি একজন অভিভাবক!

মোঃ হাবিবুর রহমান ০৪ ডিসেম্বর,২০২০ ৯৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

অভিভাবকেরা সাধারণত সন্তানের ব্যাপারে ইতিবাচক মন্তব্য বিদ্যালয় থেকে পান না। বরং বিভিন্ন সমস্যা হলেই  তাদের কে ফোন করে জানানো হয় বা খবর দিয়ে জানানো হয়। 


মনে করুন, আপনি একজন অভিভাবক। আপনাকে আপনার সন্তানের বিদ্যালয় থেকে ফোন করে প্রধান শিক্ষক বা কোন শিক্ষক জানালেন যে, আপনার সন্তান বিদ্যালয় অনেক ভালো করছে তার পড়াশোনার অনেক উন্নতি হয়েছে অথবা তার ইতিবাচক কোনো পরিবর্তন হয়েছে। সে ভালো কিছু করছে। তখন আপনার কেমন লাগবে একটু চিন্তা করুন তো? 


তাই যখন যোগাযোগের জন্য ফোন করবেন, তখন শিক্ষার্থী সম্পর্কে ইতিবাচক কিছু কথা বলেন তারা খুশি হবেন, আনন্দিত হবেন।


তাই যখনই কোনো শিক্ষার্থীর মধ্যে ইতিবাচক কোনো পরিবর্তন দেখবেন। তখনই আর দেরি না করে তার অভিভাবক কে ফোন করুন। এভাবে অভিভাবকের সাথে ভালো সম্পর্কের শুরুটা গড়ে তুলুন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেহেদুল ইসলাম
০৬ ডিসেম্বর, ২০২০ ০২:৫৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/803228


অচিন্ত্য কুমার মন্ডল
০৫ ডিসেম্বর, ২০২০ ০১:৩১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584922 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584819


মোঃ আবদুন নূর মোল্লা
০৫ ডিসেম্বর, ২০২০ ১২:১০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


Mohammad Abdul Awal Sarker
০৫ ডিসেম্বর, ২০২০ ১০:১১ পূর্বাহ্ণ

কামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


আব্দুল্লাহ আত তারিক
০৫ ডিসেম্বর, ২০২০ ০৮:৫৬ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক। বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত ব্লগে-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল । মুজিব বর্ষের অঙ্গীকার, শিক্ষা হোক আইসিটি নির্ভর ।


রেহানা আক্তার ঝর্ণা
০৫ ডিসেম্বর, ২০২০ ০৭:০৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পাক্ষিকের কনটেন্ট 'মুজিব' দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাবিবুর রহমান
০৫ ডিসেম্বর, ২০২০ ০৭:৫৪ পূর্বাহ্ণ

ধন্যবাদ


মোসা: রওশনআরা খানম
০৫ ডিসেম্বর, ২০২০ ১২:২০ পূর্বাহ্ণ

Nice idea


মোঃ হাবিবুর রহমান
০৫ ডিসেম্বর, ২০২০ ০৭:৫৪ পূর্বাহ্ণ

ধন্যবাদ