শেষ মূহুর্তের আবেদন(সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলীর প্রতি আমার আবেদন)

এস এম ইকবাল হোসেন ১৫ ডিসেম্বর,২০২০ ৬৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

 সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণসেরা কনটেন্ট নির্মাতাউদ্ভাবক এবং শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলীর প্রতি  শ্রদ্ধা ও ভালোবাসা । আপনাদের দেয়া উৎসাহ নিয়ে থেকে আমি  কন্টেন্ট  আপলোড করছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেনসে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আপনাদের মতামত পেলে আরো বেশি কাজ করতে পারব এবং আপনাদের পরামর্শ অনুযায়ী কাজের মান আরো উন্নত করতে সক্ষম হব ইনশাআল্লাহ। দিনের পর দিন রাতের পর রাত যে পরিশ্রমের মাধ্যমে কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে যাচ্ছি যদি আপনাদের সুচিন্তিত ও গঠনমূলক  মতামত এবং রেটিং পাই তাহলে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা স্বার্থক হবে।     

আমার এ পাক্ষিকের কন্টেন্টটির  লিঙ্ক  

https://www.teachers.gov.bd/content/details/802769


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেহেদুল ইসলাম
১৫ ডিসেম্বর, ২০২০ ০৫:৩৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/803228


অচিন্ত্য কুমার মন্ডল
১৫ ডিসেম্বর, ২০২০ ০১:৩২ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/585601


রফরফের নুর সিদ্দিকা
১৫ ডিসেম্বর, ২০২০ ১২:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "শিল্পকলার নানান দিক" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


আব্দুল্লাহ আত তারিক
১৫ ডিসেম্বর, ২০২০ ০৯:১১ পূর্বাহ্ণ

শুভ সকাল, মুজিব বর্ষের অঙ্গীকার, শিক্ষা হোক আইসিটি নির্ভর । বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত কনটেন্ট-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল ।