রেহানা পারভীন ,সহকারী শিক্ষক ,জামতলা দাখিল মাদ্রাসা।গোয়ালন্দ,রাজবাড়ী।আমার ইমেইল,rehanaparvin6810@gmail.com

রেহানা পারভীন ২৩ ডিসেম্বর,২০২০ ১০১ বার দেখা হয়েছে লাইক ১৬ কমেন্ট ৫.০০ (১০ )

সম্মানিত প্যাডাগজি/রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা ও বাতায়নের সক্রিয় সদস্যবৃন্দ সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমি শিক্ষক বাতায়নের একজন সক্রিয় সদস্য।আমার ভিডিও কন্টেন্ট দেখার জন্য বিনিত অনুরোধ রইলো।প্লিজ আমার ক্লাস গুলো দেখার অনুরোধ করছি,আমি সব সময় বাতায়নে সক্রিয় থেকে আপনাদের পাশে থাকি।আশা করি আপনারাও আমার পাশে থাকবেন।আমার ক্লাস গুলো দেখে রেটিং আশা করছি।আমাকে রেটিং দিয়ে সেরা অনলাইন পারফর্মার হতে সহযোগিতা করে আপনাদের সাথে থাকার সুযোগ করে দিন। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
০৬ এপ্রিল, ২০২১ ০৫:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


এ,টি,এম, ফরহাদ রেজা
০৪ এপ্রিল, ২০২১ ০৩:৩২ পূর্বাহ্ণ

Thanks


মোছাঃ জেসমিন আক্তার
২৫ ডিসেম্বর, ২০২০ ০৩:২২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


রেহানা পারভীন
০৬ জানুয়ারি, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ

ধন্যবাদ


মোঃ মেহেদুল ইসলাম
২৪ ডিসেম্বর, ২০২০ ০৪:৪৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/814604


রেহানা পারভীন
০৬ জানুয়ারি, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ

ধন্যবাদ


অচিন্ত্য কুমার মন্ডল
২৪ ডিসেম্বর, ২০২০ ০৪:০৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586661


রেহানা পারভীন
০৬ জানুয়ারি, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ

ধন্যবাদ


লাইলী আক্তার
২৪ ডিসেম্বর, ২০২০ ১০:৩১ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার ব্লগটিতে লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ব্লগ লিংক https://www.teachers.gov.bd/blog-details/586760


রেহানা পারভীন
২৪ ডিসেম্বর, ২০২০ ১২:৫৫ অপরাহ্ণ

ধন্যবাদ


আব্দুল্লাহ আত তারিক
২৪ ডিসেম্বর, ২০২০ ০৯:৫২ পূর্বাহ্ণ

সুপ্রভাত, আপনার দিনটি শুভ হোক । অনেক শ্রমলব্ধ আপনার এই নির্মাণ। পূর্ণ রেটিংসহ আপনার সফলতা গল্প শোনার অপেক্ষায় থাকলাম । ডিসেম্বর - ২০ এর পাক্ষিক - ২ আমার নির্মিত কনটেন্ট নবম-দশম শ্রেণির বাংলা সাহিত্য বইয়ের কবি শামসুর রাহমান রচিত "তোমাকে পাওয়ার জন্য, হে স্বাধীনতা" দেখার জন্য আমন্ত্রণ রইল ।


রেহানা পারভীন
২৪ ডিসেম্বর, ২০২০ ১২:৫৬ অপরাহ্ণ

অনেক ধন্যবাদ


আব্দুল মাজিদ
২৪ ডিসেম্বর, ২০২০ ০২:২০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


রেহানা পারভীন
২৪ ডিসেম্বর, ২০২০ ১২:৫৬ অপরাহ্ণ

অনেক ধন্যবাদ


মোঃ সাইফুর রহমান
২৩ ডিসেম্বর, ২০২০ ১০:৫৭ অপরাহ্ণ

ম্যাম অনেক সুন্দর হয়েছে। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার উদ্ভাবনের গল্প ও ৪২ তম কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


রেহানা পারভীন
২৪ ডিসেম্বর, ২০২০ ১২:৫৬ অপরাহ্ণ

অনেক ধন্যবাদ স্যার