শিক্ষক-শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর যত নির্দেশনা

মোহাম্মদ জাহাঙ্গীর আলম ০২ জানুয়ারি,২০২১ ১৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()


  

করোনা কালের পরিবর্তিত সময়ে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি কিছু নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শিক্ষার্থীদের পাঠ্যবইয়ের পাশাপাশি অন্যান্য বই পড়ে ছুটির সময়টি কাজে লাগানোর নির্দেশনা দেয়ার পাশাপাশি শিক্ষকদের স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দিয়েছেন তিনি। একইসাথে মহামারিকালে শিশুদের সময় দিতে অভিভাবকদের প্রতিও আহ্বান জানিয়েছেন সরকার প্রধান। 

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিনামূল্যে পাঠ্যবই বিতরণ কার্যক্রমে উদ্বোধন অনুষ্ঠানে রাখা বক্তব্যে এসব নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি এ কার্যক্রমের উদ্বোধন করেন। বিস্তারিত ভিডিওতে। 


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লুৎফর রহমান
০২ জানুয়ারি, ২০২১ ০৮:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/587794


মোঃ মেরাজুল ইসলাম
০২ জানুয়ারি, ২০২১ ০৭:৩৮ অপরাহ্ণ

আপনার ২০২১ সাল শুভ হোক ।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০২ জানুয়ারি, ২০২১ ০৭:২৯ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, এডমিন প্যানেল মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতাগণ, ICTE4 জেলা আম্ব্যাসেডর মহোদয়গণ, বাতায়ন প্রেমী শিক্ষকমন্ডলী আমার কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং বিনীতভাবে আশা করছি । আপনাদের সহযোগিতা ও উৎসাহ পেলে বাতায়ন কে আরও সমৃদ্ধ করতে পারবো। আমিও স্বপ্ন দেখি, একদিন বাতায়নের সেরা কন্টেন্ট নির্মাতা হবো। ভালো থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন এবং নিরাপদে থাকুন।