সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় ইন-হাউজ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

জেসমিন আক্তার জাহান ০২ জানুয়ারি,২০২১ ১৮০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলা অনলাইন স্কুল এবং কোম্পানীগঞ্জ অনলাইন স্কুলের যৌথ আয়োজনে, কোম্পানীগঞ্জ শিক্ষকদের মাল্টিমিডিয়া ক্লাস, শিক্ষক বাতায়ন,মুক্তপাঠ,কিশোর বাতায়ন,এমএমসি অ্যাপস বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার(২৮ ডিসেম্বর ২০২০) কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদে কর্মশালা অনুষ্ঠিত হয়।উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বদিউজ্জামানের সভাপতিত্বে,তেলিখাল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিয়াউর রহমান মিজান এবং জালিয়ারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাজ্জাদুর রহমানের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন মাঝেরগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও জেলা এম্বাসেডর রমজান আলী।কোর’আন থেকে তেলাওয়াত করেন হুমায়ুন রশিদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছদরুদ্দীন।  কারিগরি সহায়তায় ছিলেন ফুড়ারগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও জেলা এম্বাসেডর আজিবুর রহমান,দরাকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ওজেলা অ্যাম্বাসেডর জেসমিন আক্তার জাহান। উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ সহ উচ্চ মাধ্যমিক, মাধ্যমিক এবং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ জেসমিন আক্তার
০৪ জানুয়ারি, ২০২১ ১১:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি


মোঃ সাইফুর রহমান
০৩ জানুয়ারি, ২০২১ ০৭:৪২ পূর্বাহ্ণ

স্যার অনেক সুন্দর হয়েছে। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৪৪তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
০৩ জানুয়ারি, ২০২১ ০৬:৪১ পূর্বাহ্ণ

প্রাণের বাতায়ন আমার ০১/০১/২০২১ ইং তারিখের কন্টেন্ট প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://teachers.gov.bd/content/details/828351


প্রদীপ কুমার রায়
০২ জানুয়ারি, ২০২১ ১১:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।