মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য

মোঃ মাসুদ রানা ০৩ জানুয়ারি,২০২১ ৪০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

----- মানুষ মানুষের জন্য--------

                ..........................

গত দুইদিন ধরে ঠাকুরগাঁও এ প্রচন্ড শীত জেঁকে বসছে। যদিও কুশায়ার প্রকোপ খুব একটা নেই। সূর্যের মুখও একটু আধটু দেখা যায়। তবুও হাড়কাঁপুনি হিমেল হাওয়ার কারণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। দিন কি রাত বাইরে বেরোনোয় দায়। এমনিতেই ঠাকুরগাঁও হিমালয়ের নিকটবর্তী জেলা হওয়ায় প্রচুর শীত পড়ে এখানে। তার উপর অনেক লোক এখানে দারিদ্রসীমার নিচে বাস করে। লেপের নিচে শুয়ে থেকেও ঠান্ডায় শরীর ঠকঠক করে। শরীরে কাঁপুনি শুরু হয়। ঠান্ডায় হাত-পা জড়িয়ে আসে। তাহলে একটু চিন্তা করুন যাদের পর্যাপ্ত লেপ-কাঁথা নেই, হিমেল হাওয়া প্রতিরোধক ভালো একটা আশ্রয়স্থল নেই, নেই শীত নিবারণের পর্যাপ্ত উষ্ণ বস্ত্র এই শীতে তাদের উপর দিয়ে কি অতিবাহিত হচ্ছে! তাই আসুন যে যার সামর্থ্যানুযায়ী শীতার্তদের পাশে দাঁড়াই। আমরা রঙবেরঙ এর দামী নতুন শীতবস্ত্র পরিধান করে থাকি। তাদেরকে অন্তত  পুরাতন বস্ত্রগুলো দিয়ে হলেও শীত নিবারণের ব্যবস্থা করে দেই। তারাও মানুষ! মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়াবে এটাই তো কাম্য।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ জেসমিন আক্তার
০৪ জানুয়ারি, ২০২১ ১১:১৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি


মোঃ মেরাজুল ইসলাম
০৩ জানুয়ারি, ২০২১ ০৮:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আ ফ ম সাইফুল ইসলাম
০৩ জানুয়ারি, ২০২১ ০৩:৪৯ অপরাহ্ণ

বিষয়টি সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ। শুভ কামনা রইল।


লুৎফর রহমান
০৩ জানুয়ারি, ২০২১ ০১:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/587794


মোঃ মাসুদ রানা
০৩ জানুয়ারি, ২০২১ ০৯:১৬ পূর্বাহ্ণ

ধন্যবাদ