টানা দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় প্রকাশ, বিপ্লব দত্ত, প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত)

বিপ্লব দত্ত ০৯ জানুয়ারি,২০২১ ৪১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

কোনও ব্যক্তি পরপর দুইবারের বেশি স্কুল, কলেজ ও মাদরাসার গর্ভনিং বডি বা ম্যানেজিং কমিটির সভাপতি হতে পারবেন না উল্লেখ করে রায় প্রকাশ করেছেন হাইকোর্ট। একইসাথে গর্ভনিং বডি বা ম্যানেজিং কমিটির বিধিমালায় বিষয়টি সংযোজনের পরামর্শ দেয়া হয়েছে রায়ে। রায়ের অনুলিপি শিক্ষা মন্ত্রণালয়ের (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগ) সচিব এবং সব শিক্ষা বোর্ডের চেয়ারম্যানকে পাঠাতে নির্দেশ দিয়েছেন আদালত।কোনও ব্যক্তি পরপর দুইবারের বেশি স্কুল, কলেজ ও মাদরাসার গর্ভনিং বডি বা ম্যানেজিং কমিটির সভাপতি হতে পারবেন না উল্লেখ করে রায় প্রকাশ করেছেন হাইকোর্ট। একইসাথে গর্ভনিং বডি বা ম্যানেজিং কমিটির বিধিমালায় বিষয়টি সংযোজনের পরামর্শ দেয়া হয়েছে রায়ে। রায়ের অনুলিপি শিক্ষা মন্ত্রণালয়ের (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগ) সচিব এবং সব শিক্ষা বোর্ডের চেয়ারম্যানকে পাঠাতে নির্দেশ দিয়েছেন আদালত।শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব (লিংক যাবে) করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
১২ মে, ২০২১ ০৬:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


সুজিত দেব
১৫ জানুয়ারি, ২০২১ ০৮:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং আশা করছি।


মোঃ সাইফুর রহমান
১০ জানুয়ারি, ২০২১ ০৭:৩০ পূর্বাহ্ণ

উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৪৫তম কনটেন্ট,ভিডিও কনটেন্ট, ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


মোছাঃ জেসমিন আক্তার
০৯ জানুয়ারি, ২০২১ ১১:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মেরাজুল ইসলাম
০৯ জানুয়ারি, ২০২১ ০৭:৫৫ অপরাহ্ণ

স্যার আপনার কনটেন্ট অনেক সুন্দর হয়েছে। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল।


লুৎফর রহমান
০৯ জানুয়ারি, ২০২১ ০৭:২৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/588437