নারীর ক্ষমতায়নে আরো এক ধাপ এগিয়ে গেল বাংলাদেশ-ফ্যাক্ট উপবৃত্তি

জান্নাতুন নাহার ১৬ জানুয়ারি,২০২১ ৫০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীর অভিভাবকের উপবৃত্তি প্রাপ্তি বেশ পুরনো বিষয়। শুরুতে ম্যানুয়ালী প্রদান করা হতো। চলল কয়েক বছর। ম্যানুয়ালের জায়গা নিয়ে নিল শিওর ক্যাশ। অফলাইনে ডাটা এন্ট্রি করে মেইলে তা পাঠাতে হতো। সেখান থেকে কাট-ছাট করে উপবৃত্তি পাঠানো হলো সুবিধাভোগী মা/বাবার নামে নিবন্ধিত সিমে। এটা খুব বেশি চলল না, স্থান নিয়ে নিল "নগদ"।নগদের সফট ওয়্যার, পোর্টাল নিয়ে নানাবিধ সমালোচনার সাথে অনেকেই এর কর্তাব্যক্তিদের মুন্ডুপাত করছেন।

আমি বলব, সাবাস! নগদ। নারীর ক্ষমতায়নে আরো একধাপ এগিয়ে গেল বাংলাদেশ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লুৎফর রহমান
১৭ জানুয়ারি, ২০২১ ১২:১২ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/836568 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/589106


জান্নাতুন নাহার
২২ জানুয়ারি, ২০২১ ১২:১৯ পূর্বাহ্ণ

ধন্যবাদ


মোসাঃশারমিন আক্তার
১৭ জানুয়ারি, ২০২১ ১১:১২ পূর্বাহ্ণ

শুভকামনা


জান্নাতুন নাহার
২২ জানুয়ারি, ২০২১ ১২:২০ পূর্বাহ্ণ

ধন্যবাদ


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
১৭ জানুয়ারি, ২০২১ ০১:২৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


জান্নাতুন নাহার
২২ জানুয়ারি, ২০২১ ১২:২০ পূর্বাহ্ণ

ধন্যবাদ


মোঃ সাইফুর রহমান
১৭ জানুয়ারি, ২০২১ ০১:২০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "ট্রাপিজিয়ামের ক্ষেত্রফল" শিরোনামে ৪৬তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


জান্নাতুন নাহার
২২ জানুয়ারি, ২০২১ ১২:২০ পূর্বাহ্ণ

ধন্যবাদ