ধাপে ধাপে সব শিক্ষাপ্রতিষ্ঠান সরকারি হবে।

মোঃ হাসনাইন ১৭ জানুয়ারি,২০২১ ২০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

দেশে এমন একটা সময় আসবে যখন দেশে কোনো বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান থাকবে না। সব শিক্ষাপ্রতিষ্ঠান হবে সরকারি। ধাপে ধাপে আমরা এগোচ্ছি বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম।

সোমবার (১১ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ মন্তব্য করেন।

এনামুল হক শামীম বলেন, বিএনপি জামায়াতের আমলে দিনের পর দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকতো। আমাদের মেয়াদে কোনো শিক্ষাপ্রতিষ্ঠান একদিনের জন্য বন্ধ হয়নি। এ সরকারের আমলে সাড়ে চার হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হয়েছে। প্রত্যকটি উপজেলায় একটি করে কলেজ ও হাইস্কুল জাতীয়করণ করা হয়েছে। মানুষ বিশ্বাস করে শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন সম্পর্কে তিনি বলেন, কারাগারে থেকেও তার (বঙ্গবন্ধু) নেতৃত্বে, তার নাম নিয়ে মুক্তিযোদ্ধারা মুক্তিযুদ্ধ করেছেন, দেশকে স্বাধীন করেছেন। তার আদর্শ সবাইকে ধরে রাখতে হবে।

পানি সম্পদউপমন্ত্রী, প্রধানমন্ত্রী সময় পাবেন আল্লাহর রহমতে। একটা সময় আসবে যখন বাংলাদেশে কোনো শিক্ষাপ্রতিষ্ঠান বেসরকারি থাকবে না, সরকারি হবে। ধাপে ধাপে আমরা এগোচ্ছি।

স্বাশিপের সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, অধ্যক্ষ মো. সাজিদুল ইসলাম, অধ্যক্ষ এস এস একরামুল হক প্রমুখ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আতাউল্লাহ
২৭ জানুয়ারি, ২০২১ ০৮:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার নেতৃত্বের গল্পে লাইক ও পূর্ণ রেটিংসহ মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৫ জানুয়ারি, ২০২১ ০১:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


আব্দুল আলীম
২১ জানুয়ারি, ২০২১ ০৪:৫২ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি মাসের দ্বিতীয় পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৮তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/589178


মোঃ সাইফুর রহমান
১৮ জানুয়ারি, ২০২১ ০৯:৪৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "ট্রাপিজিয়ামের ক্ষেত্রফল" শিরোনামে ৪৬তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
১৮ জানুয়ারি, ২০২১ ১২:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
১৭ জানুয়ারি, ২০২১ ০৯:১৭ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/836568 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/589269


মোঃ মেরাজুল ইসলাম
১৭ জানুয়ারি, ২০২১ ০৮:২৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
১৭ জানুয়ারি, ২০২১ ০৩:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৪০ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
১৭ জানুয়ারি, ২০২১ ১২:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং আশা করছি।