ক্ষুদ্র ও কুটির শিল্পের নিবন্ধন শিল্পনীতি ২০১০

হরিপদ পোদ্দার ২৫ জানুয়ারি,২০২১ ২৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৬৭ ()

শিল্পনীতি ২০১০ এর লোকে শিল্প নিবন্ধনের জন্য শিল্প উদ্যোক্তা প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন দাখিল করেন। অতঃপর সম্প্রসারণ কর্মকর্তা কর্তৃক কারখানার স্থান পরিদর্শন কাগজপত্র যাচাই-বাছাই করে গ্রহণযোগ্য হলে নির্ধারিত ফি গ্রহণসাপেক্ষে নিবন্ধন প্রদান করা হয়। সাধারনত সর্বোচ্চ নয় কার্য দিবসের মধ্যে সেবা নিশ্চিত করা হয়ে থাকে। জেলা কার্যালয় থেকে সেবা পাওয়া যাবে।

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মামুনুর রহমান
২৭ জানুয়ারি, ২০২১ ০১:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো। পাশাপাশি আমার কনটেন্ট এবং উদ্ভাবনী গল্পগুলোতে লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। ধন্যবাদ, ভালো থাকুন,নিরাপদে থাকুন। শিক্ষক বাতায়ন আইডিঃ mamunggghsc10@gmail.com


মোঃ নূরল আলম
২৬ জানুয়ারি, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনের জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
২৬ জানুয়ারি, ২০২১ ০৫:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


শামছুন নাহার
২৬ জানুয়ারি, ২০২১ ০১:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত ৩0 তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
২৫ জানুয়ারি, ২০২১ ১০:১৯ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/590060


মোঃ সাইফুর রহমান
২৫ জানুয়ারি, ২০২১ ০৯:০২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "ট্রাপিজিয়ামের ক্ষেত্রফল" শিরোনামে ৪৬তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


নৃপেন্দ্র নাথ মন্ডল
২৫ জানুয়ারি, ২০২১ ০৮:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অভিনন্দন।