অভিনন্দন!! জানুয়ারী মাসের দ্বিতীয় পাক্ষিকের সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা অনলাইন পারফর্মার ও সেরা নেতৃত্ব ক্যাটাগরিতে নির্বাচিত স্যার/ম্যাডামদের আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

মোঃ শামসুদ্দোহা ২৬ জানুয়ারি,২০২১ ৪০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

  • শিক্ষক বাতায়নের জানুয়ারী মাসের দ্বিতীয় পাক্ষিকের সেরা কনটেন্ট নির্মাতা মোঃ আলাউদ্দিন স্যার ও মোঃ তৌফিকুল ইসলাম স্যার, সেরা অনলাইন পারফর্মার প্রদীপ কুমার রায় স্যার ও মোঃ আবু তাহের স্যার এবং সেরা নেতৃত্ব ক্যাটাগরিতে নির্বাচিত ইসমাত ফারজানা ম্যাডামকে নওগাঁ জেলা অ্যাম্বাসেডর গ্রুপ এবং আমার শিক্ষা প্রতিষ্ঠান গাংগোর উচ্চ বিদ্যালয়, নিয়ামতপুর, নওগাঁ এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।           
  •  শুভেচ্ছান্তে 
  • মোঃ শামসুদ্দোহা, সহঃ শিক্ষক, গাংগোর উচ্চ বিদ্যালয়, নিয়ামতপুর, নওগাঁ।

    ICT4E জেলা অ্যাম্বাসেডর ও সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরল আলম
২৬ জানুয়ারি, ২০২১ ১১:০৩ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনের জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


নৃপেন্দ্র নাথ মন্ডল
২৬ জানুয়ারি, ২০২১ ১০:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


লুৎফর রহমান
২৬ জানুয়ারি, ২০২১ ০৮:০৫ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/590153


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
২৬ জানুয়ারি, ২০২১ ০৫:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
২৬ জানুয়ারি, ২০২১ ০১:২৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "ট্রাপিজিয়ামের ক্ষেত্রফল" শিরোনামে ৪৬তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


শামছুন নাহার
২৬ জানুয়ারি, ২০২১ ০১:২৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত ৩0 তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।