উপজেলা প্রশাসনের আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন সম্মেলন ২০২১

মোঃ মাসুদ রানা ২৬ জানুয়ারি,২০২১ ৩৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮০ ()

আজকে হরিপুর উপজেলায় প্রথমবারের মত স্বেচ্ছাসেবী সম্মেলন অনুৃষ্ঠিত হল। দারুণ লাগল। হরিপুর উপজেলা তথা ঠাকুরগাঁও জেলার স্বেচ্ছাসেবা কার্যক্রম এতে করে আরও গতিশীল হবে। সম্মেলনের অন্যতম বৈশিষ্ট ছিল ২০২০ সালের কর্মকান্ডের তথ্যচিত্রের মূল্যায়নের ভিত্তিতে শ্রেষ্ঠ সংগঠন নির্ধারণ। আমার বিশ্লেষণে সবাই শ্রেষ্ঠস্থান লাভ করেছে। কিছু কিছু সংগঠনের মধ্যে সেরাদের তালিকায় থাকতে না পারার ক্ষোভ লক্ষ্য করা গেল। মনে পড়ে আমি যখন ক্লাস সিক্স থেকে সেভেনে উঠতে ফার্স্ট হবার জন্য লড়ছিলাম, তখন অবিশ্বাস্যভাবে ফোর্থ হয়েছিলাম, অতি অল্প নম্বরের ব্যাবধানে। মেধাবীদের লড়াইয়ে এটাই স্বাভাবিক। যারা মন খারাপ করে আছেন, তাদের জন্য আমার শিক্ষকের কথাটাই বলি। তিনি বলেছিলেন, "তুমি সবসময় বিশ্বাস করবা যে তুমিই ফার্স্ট বয়।" ভলান্টিয়ারগণ সবাই নিজ নিজ অবস্থানে সেরা। আগামীতে সবার কাছেই আরও ভাল ভাল উদ্যোগ প্রত্যাশা করি। সেই সাথে পারস্পরিক শ্রদ্ধাবোধ, ত্যাগের মানষিকতা, পেশাদারিত্ব আরও বাড়বে বলেই বিশ্বাস করি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরল আলম
২৬ জানুয়ারি, ২০২১ ১০:৫৭ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনের জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


আব্দুল মাজিদ
২৬ জানুয়ারি, ২০২১ ০২:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত 40 তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
২৬ জানুয়ারি, ২০২১ ০৮:০৫ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/590153


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
২৬ জানুয়ারি, ২০২১ ০৫:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
২৬ জানুয়ারি, ২০২১ ০১:২৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "ট্রাপিজিয়ামের ক্ষেত্রফল" শিরোনামে ৪৬তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


শামছুন নাহার
২৬ জানুয়ারি, ২০২১ ১২:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত ৩0 তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।