শিক্ষা প্রতিষ্ঠান খোলা / পাঠদান -2021

মোহাম্মদ মোফাজ্জল হোসেন ২৬ জানুয়ারি,২০২১ ৪৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

”সকলের ২০২১ সাল শুভ হোক”

 

সম্মানিত শিক্ষক, শ্রদ্ধেয় অভিভাবক, প্রিয় Viewer ও স্নেহের ছাত্র-ছাত্রী এবং শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন, অ্যাম্বাসেডর, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক ও বাতায়নের সকল সদস্যগণকে শ্রেণি মোতাবেক সালাম/আদাব জানিয়ে করোনাকলীন এই পরিস্থিতিতে আসন্ন ফেব্রুয়ারী শুভেচ্ছা দিয়ে প্রতিষ্ঠান খোলা সংক্রান্ত বিষয়ে আমার মতামত উপস্থাপন করতে চাই এই ব্লগে । আমি ব্যাক্তিগত ভাবে মনে করি শিক্ষা  প্রতিষ্ঠান খোলা জরুরী কিন্তু 17/3/2020ইং সালে প্রতিষ্ঠান বন্ধ হওয়ার পর অনেক সময়্ অতিবাহিত হয়েছে যখন শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া অন্য সকল প্রতিষ্ঠান / সকল কাজ চলমান ছিল তখন খোলা হওয়া প্রয়োজন ছিল। আর এখন এই তীব্র শীতের মধ্যে প্রতিষ্ঠান খোলে দেয়া যথাযথ হবে বলে আমি মনে করি না, আপনি কি মনে করেন ?

এছাড়া আমি পৃথকভাবে সচেতন শিক্ষিত অভিভাবকদের সাথে কথা বলে জানলাম উনাদের মতামত হল তীব্র শীতের প্রভাব কিছু  হ্রাস পেলে প্রতিষ্ঠান খোলার জন্য মতামত দেন ।

করোনা মহামারীর মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকা সত্বেও যারা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন বাংলাদেশকে মেধাশুন্য হওয়ার হাত থেকে রক্ষার জন্য। যারা দেশগড়ার কারিগর। যারা সঠিক ভাবে পথ পরিচালনা করায় সহযোগিতা করে, যারা আচরনিক শিক্ষা দান করেন তাদের প্রতি রইল প্রানঢালা শুভেচ্ছা সেই সাথে উনাদের এই পরিশ্রম চলমান রাখার আবেদন জানাচ্ছি।

 তাই সম্মানিত শিক্ষা পরিবারের অভিভাবকদের কাছে আমার আবেদন এই যে, উপর্যুক্ত বিষয়টি আপনাদের সুদৃষ্টি দিয়ে বিবেচনা করতে আবেদন করি । অবশেষে আমি দোয়ার প্রার্থী হয়ে সকলের প্রতি দোয়া ও শুভ কামনা রেখে বিদায় নিলাম। 

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
৩০ জানুয়ারি, ২০২১ ০১:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


শামছুন নাহার
২৯ জানুয়ারি, ২০২১ ১১:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ আপলোডকৃত ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন আক্তার
২৭ জানুয়ারি, ২০২১ ০১:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
২৬ জানুয়ারি, ২০২১ ১০:১৫ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনের জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


মোহাম্মদ মোফাজ্জল হোসেন
২৬ জানুয়ারি, ২০২১ ১০:৪৫ অপরাহ্ণ

শুভ কামনা রইল।


লুৎফর রহমান
২৬ জানুয়ারি, ২০২১ ০৭:২৩ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/590153


মোহাম্মদ মোফাজ্জল হোসেন
২৬ জানুয়ারি, ২০২১ ১০:৪৫ অপরাহ্ণ

শুভ কামনা রইল।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২৬ জানুয়ারি, ২০২১ ০৭:০৪ অপরাহ্ণ

শুভ কামনা