বানিয়াচং অনলাইন স্কুল-2020ইং, বানিয়াচং, হবিগঞ্জ ।

মোহাম্মদ মোফাজ্জল হোসেন ২৮ জানুয়ারি,২০২১ ৬১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

“সেরা অন-লাইন ক্লাস

(২৩নভেম্বর,২০২০ইং)

বাংলাদেশ স্কাউটস, বানিয়াচং, হবিগঞ্জ এর উদ্যেগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বাটি-বাংলার অগ্র-নায়ক মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি মহোদয়, এবং বানিয়াচং উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মাসুদ রানা সভাপতিত্তে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জনাব মোঃ আবুল কাসেম চৌধুরী চেয়ারম্যান, উপজেলা পরিষদ, বানিয়াচং এবং বাংলাদেশ আওয়ামী লীগের উপজেলা সভাপতি, বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক সুযোগ্য প্রধান শিক্ষক জনাব মোঃ আমীর হোসেন মাস্টার কমিশনার, বাংলাদেশ স্কাউটস, বানিয়াচং, হবিগঞ্জ উক্ত অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ কাওছার শোকরানা উপজেলা শিক্ষা অফিসার এবং বিভিন্ন প্রতিষ্টানের প্রতিষ্টান প্রধান বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের সম্মানিত শিক্ষকবৃন্দ

 

এই অনুষ্টানের শেষান্তে বানিয়াচং অনলাইন স্কুলেরসেরা ক্লাসদাতা তিন জনকে পুরস্কিত করা হয়।

) মোহাম্মদ মোফাজ্জল হোসেন (মুকুল),বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়।

) আনোয়ার হোসেন, মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়

) মোঃ মোস্থাফিজুর রহমান, আমবাগান উচ্চ বিদ্যালয়  

 

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
৩০ জানুয়ারি, ২০২১ ০১:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন আক্তার
২৯ জানুয়ারি, ২০২১ ০২:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


শামছুন নাহার
২৯ জানুয়ারি, ২০২১ ০৯:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ আপলোডকৃত ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রেজাউল ইসলাম
২৮ জানুয়ারি, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত- https://www.teachers.gov.bd/content/details/844784 দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


মোঃ নূরল আলম
২৮ জানুয়ারি, ২০২১ ০৩:৪৬ অপরাহ্ণ

মান সম্মত কন্টেন্ট লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সে সাথে আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


আব্দুল মাজিদ
২৮ জানুয়ারি, ২০২১ ০১:০০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত 40 তম কনটেন্টটি দেখে গঠন মূলক মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
২৮ জানুয়ারি, ২০২১ ০৭:৪৪ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237


মোঃ সাইফুর রহমান
২৮ জানুয়ারি, ২০২১ ০৬:২৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "ট্রাপিজিয়ামের ক্ষেত্রফল" শিরোনামে ৪৬তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।