বাতায়নে আপলোডকৃত আমার ৭২ কন্টেন্ট

সুলতানুল আরেফীন ০৮ ফেব্রুয়ারি ,২০২১ ২৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

বাতায়নে আপলোডকৃত আমার ৭২ কন্টেন্ট। শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাডাম  ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়গণ- আমার কন্টেন্ট দেখার ও পূর্ণ রেটিং সহ গঠন মূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। ভাল লাগলে লাইক, কমেন্ট  ও রেটিং প্রদান করবেন। উন্নয়নের দিক জানাবেন। কন্টেন্টের লিঙ্ক- https://www.teachers.gov.bd/content/details/872216

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার গঠন মূলক পরামর্শ প্রত্যাশা করছি।


মোঃ নূরল আলম
০৮ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৫৪ অপরাহ্ণ

সুন্দর ও চমৎকার উপস্থাপনের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


মোঃ সাইফুর রহমান
০৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৩৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ, বাতায়নের সকল সন্মানিত সদস্যবৃন্দকে বিনীতভাবে অনুরোধ করছি যে, সুচিন্তিত মতামত সহ রেটিং দেই কাউকে নিরুৎসাহিত না করি। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "বেলন বা সিলিন্ডারের ক্ষেত্রফল" শিরোনামে ৪৭তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


লুৎফর রহমান
০৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


মোছাঃ জেসমিন আক্তার
০৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।