কোভিড-১৯ চলাকালীন অনলাইন মাধ্যমিক শিক্ষা গতিশীল রাখায় ঈশ্বরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে আমাকে “উপজেলার শ্রেষ্ঠ আইসিটি শিক্ষক এওয়ার্ড-২০২০“ প্রদান করেন।

হাবিবুর রহমান ১৬ ফেব্রুয়ারি ,২০২১ ২৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ০.০০ ()

পরিশ্রমের ফল একটু মিষ্টিই হয়।
প্রসঙ্গঃ শ্রেষ্ঠ আইসিটি শিক্ষক এওয়ার্ড-২০২০ অর্জন করলাম।
আলহামদুলিল্লাহ।
কোভিড-১৯ চলাকালীন অনলাইন মাধ্যমিক শিক্ষা গতিশীল রাখায় ঈশ্বরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে আমাকে “উপজেলার শ্রেষ্ঠ আইসিটি শিক্ষক এওয়ার্ড-২০২০“ প্রদান করেন। এই পুরষ্কার আমার শিক্ষকতা জীবনে এটি বড় প্রাপ্তি। আমি বিশ্বাস করি, প্রতিটি সাফল্যই সুখের; প্রতিটি প্রাপ্তি আনন্দের, তা যতই ছোট হোক না কেন। যে কোনো পুরষ্কার বা স্বীকৃতি মানুষের কর্মস্পৃহাকে বহুগুনে বাড়িয়ে দেয়, সৃষ্টি করে দায়বদ্ধতা ও পূর্ণ উদ্যমে কাজ করার আগ্রহ।
একজন শিক্ষক হিসেবে এটি আমার জন্য বিশাল অর্জন। আমার আজকের এই প্রাপ্তি আমার পেশাগত জীবনের একটি মাইলফলক হিসেবে কাজ করবে। তার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ঈশ্বরগঞ্জ উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মো: জাকির হোসেন স্যার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব মোঃ আশরাফুল ইসলাম স্যার ও একাডেমিক সুপারভাইজার জনাব আবু হানিফা মোহাম্মদ আসাদুজ্জামান স্যারের প্রতি। কৃতজ্ঞতা প্রকাশ করছি, ঈশ্বরগঞ্জ উপজেলা আইসিটি শিক্ষক ফোরামের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব মো: ছাইদুল ইসলাম স্যারের প্রতি, যিনি আমাকে “Ishwarganj Online School & Madrasa”-এ ক্লাস পরিচালনা করার সুযোগ করে দিয়েছেন ও বিভিন্ন সময়ে আমাকে সহযোগিতা প্রদান করেছেন। বিশেষ ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সাখুয়া আদর্শ বিদ্যানিকেত (উচ্চ বিদ্যালয়) এর জনাব মো: হাসিম উদ্দিন স্যারের প্রতি, যিনি আমাকে “Ishwarganj Online School & Madrasa”-য় ইংরেজি বিষয়ে ক্লাস করানোর সুযোগ করে দিয়েছেন। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, আমার বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক জনাব মোঃ সুলতান উদ্দিন স্যারের প্রতি, যিনি আমাকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, উপজেলা ও জেলা আইসিটি শিক্ষক ফোরামের সম্মানিত সদস্যবৃন্দ ও আমার প্রাণের বিদ্যাপীঠ বড়হিত উচ্চ বিদ্যালয়ের সম্মানিত শিক্ষকবৃন্দের প্রতি।
আমি সকলের কাছে দোয়া প্রত্যাশি, যাতে " ডিজিটাল বাংলাদেশ রুপকল্প-2021 " বাস্তবায়নে তথ‍্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এটুআই প্রোগ্রামের আওতায় শিক্ষাহ্মেত্রের বিভিন্ন কার্যক্রমে কাজ করে যেতে পারিও সুনামের সাথে নিজ দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে পারি।
কৃতজ্ঞতায়-
হাবিবুর রহমান
সহকারি শিক্ষক(আইসিটি)
বড়হিত উচ্চ বিদ্যালয়, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ।
মোবাইল: 01724102270, E-mail: habibur.dcd6@gmail.com

মতামত দিন