স্কুল-কলেজ খুলতে সভা শনিবার পর্যালোচনাসভা ডেকেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

মোঃ সাইফুর রহমান ২৫ ফেব্রুয়ারি ,২০২১ ৮৯ বার দেখা হয়েছে ৩০৬ লাইক কমেন্ট ৫.০০ (২৭ )

স্কুল-কলেজ খুলতে সভা শনিবার

স্কুল-কলেজ খুলতে পর্যালোচনাসভা ডেকেছে মন্ত্রিপরিষদ বিভাগ। আগামী ২৭ ফেব্রুয়ারি আন্তমন্ত্রণালয় সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে। সেদিন বিকেল ৩টায় মন্ত্রিপরিষদ বিভাগে শিক্ষা মন্ত্রণালয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং স্বাস্থ্য মন্ত্রণালয়কে নিয়ে সভা অনুষ্ঠিত হবে বলে মন্ত্রিপরিষদ বিভাগ ও সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে জানা গেছে।

আজ বৃহস্পতিবার মন্ত্রিপরিষদসচিবের একান্ত সচিব (পিএস) মাহমুদ ইবনে কাশেম গণমাধ্যমকে বলেন, শনিবার বিকেল ৩টায় এ বৈঠক অনুষ্ঠিত হবে।

শিক্ষামন্ত্রী দীপু মনি, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন ছাড়াও মন্ত্রিপরিষদসচিব এবং দুই মন্ত্রণালয়ের সচিব এবং স্বাস্থ্যসেবা বিভাগের সচিবসহ সংশ্লিষ্টরা বৈঠকে উপস্থিত থাকবে বলে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা নিশ্চিত করেছেন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আবদুল কুদ্দুস
০৪ মার্চ, ২০২১ ০৯:৫৫ পূর্বাহ্ণ

কুমিল্লা জেলার লালমাই উপজেলার সহকারি উপজেলা শিক্ষা অফিসার জনাব সাইফুল ইসলাম স্যার ই-প্রাইমারির তথ্য হালনাগাদ করতেছেন। এই তথ্য হালনাগাদ করতে গিয়ে সকল শিক্ষক থেকে ৫০ টাকা করে নিয়েছেন। যেই যেই বিদ্যালয়ের শিক্ষকগণ নিজেরা নিজেদের তথ্য হালনাগাদ পুর্বেই হালনাগাদ করে রেখেছেন তাদের থেকেও টাকা নিয়েছেন।টাকা দিতে নিষেধ করলে সহকারি উপজেলা শিক্ষা অফিসারের দালালরা কয়েকজন শিক্ষকের সাথে খুব খারাপ আচরণ করেন। প্রত্যেক বিদ্যালয়র আইসিটিতে দক্ষ শিক্ষক থাকার পরও কেন শিক্ষকগণ টাকা দিতে হবে? আর যারা তথ্য পুর্বেই তথ্য হালনাগাদ করে রেখেছেন তারাও কেন টাকা দিতে হবে? শিক্ষকদেরকে নিজের কাজ নিজে করতে না দিলে শিক্ষকগণ কিভাবে আইসিটিতে দক্ষ হবে?


মোঃ সালাহ উদিদন
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


পরিমল চন্দ্র বারুরী
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোঃ মেহেদুল ইসলাম
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০২:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কনটেন্ট, ব্লগ দেখার আমন্ত্রণ রইল


আব্দুল মাজিদ
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০১:০২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


লুৎফর রহমান
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১২:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880562