নবম শ্রেণি, ব্যবসায় উদ্যোগ, দশম অধ্যায় _ব্যবসায় উদ্যোগ উন্নয়নে সহায়ক সেবা-পাঠ-০৪, বেসরকারি সংস্থা থেকে প্রাপ্ত সহায়তা

এইচ.এম. মতিউর রহমান ২৬ ফেব্রুয়ারি ,২০২১ ৬৭ বার দেখা হয়েছে ১৮ লাইক ১৯ কমেন্ট ৪.৭১ (১৭ )

এইচ. এম. মতিউর রহমান, সহকারি শিক্ষক (ব্যবসায় শিক্ষা) পটুয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, পটুয়াখালী সদর, পটুয়াখালী।


সম্মানিত প্যাডাগোজি রেটার, স্যার/ম্যাডাম এবং শিক্ষক বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকলকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল। নবম ও দশম শ্রেণি, ব্যবসায় উদ্যোগ, দশম অধ্যায় _ব্যবসায় উদ্যোগ উন্নয়নে সহায়ক সেবা-পাঠ-০৪, বেসরকারি সংস্থা থেকে প্রাপ্ত সহায়তা পর্যন্ত মোট ৫৯ টি কন্টেন্ট তৈরী ও আপলোড করেছি । শিখনফল দেখে শিখন-শেখানো কৌশল মাফিক প্যাডাগোজী মোতাবেক আছে কি না ভাল করে দেখার অনুরোধ করছি। এটি সহজ, সাবলিল, পরিচ্ছন্ন কন্টেন্ট যা শ্রেণি উপযোগী, দেশীয় ইমেজ, সিম্পল এনিমেশন বোর্ড বইয়ের সাথে মিলিয়ে বানানো হয়েছে। পর্যবেক্ষন করার জন্য সবিনয়ে আমন্ত্রণ জানাচ্ছি। কন্টেন্টটি ভালো করে দেখে আপনারা এর ত্রূটি-বিচ্যূতিগুলো তুলে ধরলে পরবর্তিতে আরো ভাল কন্টেন্ট উপহার দেয়া সম্ভব হবে বলে আমি মনে করি। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করেই কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। এটি আমার ৫৯ তম কন্টেন্ট। আমার কন্টেন্ট দেখা ও মান সম্মত হলে মূল্যায়ন পূর্বক পূর্ণ রেটিং করার অনুরোধ করছি।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Salma Jahan
০৫ এপ্রিল, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


এ,টি,এম, ফরহাদ রেজা
০৪ এপ্রিল, ২০২১ ০৩:৩৪ পূর্বাহ্ণ

সাফল্য কামনা করছি স্যার


মোঃরাজা মিয়াঁ
০৩ এপ্রিল, ২০২১ ০৯:৪৮ অপরাহ্ণ

অভিনন্দন,অভিনন্দন,অভিনন্দন


মোঃ মাহাবুর রশিদ
২৮ মার্চ, ২০২১ ০৮:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ জানাচ্ছি।ধন্যবাদ।


দিব্যেন্দু কুমার পাল
২২ মার্চ, ২০২১ ০৫:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অভিনন্দন জানাচ্ছি।সেই সাথে আমার কন্টেন্টটি দেখে আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।ধন্যবাদ।


মোঃ মুজিবুর রহমান
২১ মার্চ, ২০২১ ১০:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, পরামর্শ ও রেটিং দেয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মাজহারুল ইসলাম
১৭ মার্চ, ২০২১ ০৮:৫৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সেলিম মাহমুদ
১৪ মার্চ, ২০২১ ০৯:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আরিফুল কবির
১৩ মার্চ, ২০২১ ০৭:১৯ পূর্বাহ্ণ

শুভ সকাল আপনাকে সু-প্রিয়। আপনাকে অসংখ্য ধন্যবাদ সময় নিয়ে ব্লগ বাতায়নে উপস্থাপনের জন্য। আমার ক্লাস দেখে রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ হামিদুর রহমান
১০ মার্চ, ২০২১ ০৯:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


ইশরাত জাহান
০৯ মার্চ, ২০২১ ০৭:১২ অপরাহ্ণ

Best wishes.


আকলিমা আক্তার
০৭ মার্চ, ২০২১ ০৩:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


শামছুন নাহার
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল।


মোঃ নূরল আলম
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ১২:২৮ পূর্বাহ্ণ

মান সম্মত লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার বাতায়ন পেইজে আপনাকে আমন্ত্রন রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৭ ফেব্রুয়ারি , ২০২১ ০১:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ মেহেদুল ইসলাম
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০২:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কনটেন্ট, ব্লগ দেখার আমন্ত্রণ রইল


মোঃ মেরাজুল ইসলাম
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১২:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কনটেন্ট, ব্লগ দেখার আমন্ত্রণ রইল।


মোঃ সাইফুর রহমান
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কনটেন্ট, ব্লগ দেখার আমন্ত্রণ রইল।


লুৎফর রহমান
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880562