সম্মানিত প্যাডাগজি রেটার, এডমিন মহোদয়গন, আসসালামু আলাইকুম।  আমার এই সপ্তাহের আপলোডকৃত ২০০ তম ভিডিও কন্টেন্ট দেখে গঠনমূলক মতামত ও রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি।

মোঃ মনির হোসাইন ০১ মার্চ,২০২১ ৬১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সম্মানিত প্যাডাগজি রেটার, এডমিন মহোদয়গন,সেরা অনলাইন পারফর্মার, সেরা কনটেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক ও শিক্ষক বাতায়নের সকল সদস্যবৃন্ধ আসসালামু আলাইকুম।  আমার এই সপ্তাহের আপলোডকৃত ২০০ তম ভিডিও কন্টেন্ট দেখে গঠনমূলক মতামত ও রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি।

মোঃ মনির হোসাইন

সহকারি শিক্ষক   

ভাগ্য কার্বারী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় 

মাটিরাঙ্গা, খাগড়াছড়ি পার্বত্য জেলা।                                 

https://www.teachers.gov.bd/profile/manir.ctgbd24



















































































         

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
১১ মার্চ, ২০২১ ০৪:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ মেহেদুল ইসলাম
০৩ মার্চ, ২০২১ ০৬:৫৪ অপরাহ্ণ

শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://www.teachers.gov.bd/content/details/895452


মোঃ নূরল আলম
০৩ মার্চ, ২০২১ ১২:২০ পূর্বাহ্ণ

মান সম্মত এবং বাতায়নের সাথে থাকায় লাইক ও পূর্ন রেটিং সহ শুভ কামনা রইল। আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


লুৎফর রহমান
০২ মার্চ, ২০২১ ১০:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৪ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/894975


আব্দুল্লাহ আত তারিক
০২ মার্চ, ২০২১ ০৮:৪৩ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে এই পাক্ষিক-এ আমার নির্মিত '''ঝর্ণার গান''' কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
০২ মার্চ, ২০২১ ১২:৫৩ পূর্বাহ্ণ

চমৎকার, লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।