বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১

মোহাম্মদ আলী জিন্নাহ ০২ মার্চ,২০২১ ৭৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক  পরিচালিত বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ উৎযাপন উপলক্ষে রাজবাড়িতে পালিত হল ম্যারাথন উতসব। গত ২৭ শে ফেব্রুয়ারী উক্ত অনুষ্ঠান টি শুভ উদ্ভোদন করেন রাজবাড়ী ১ আসনের মাননীয় সংসদ জনাব আলহাজ্ব কাজীকেরামত আলী।,সম্মানিত জেলা প্রশাশক মহদয়,পুলিশ সুপার মহদয় ,জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা পরিষদ চেয়ারম্যান,ভাইচ চেয়ারম্যান,সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যান,শিক্ষা অফিসার মহদয় ,বিভিন্ন অধিপদপ্তরের কর্মকর্তা-কর্মচারি ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী এবং ছাত্র ছাত্রী বৃন্দ এবং সর্ব স্তরের মানুষের অংশগ্রহণে অনুস্টহানটি একটি সার্ব্জনিন উতসবে পরিণত হয়।

    সকাল ৮ ঘটিকায় আল্লাদিপুর বিদ্যালয় মাঠ প্রাংগন থেকে যখনই মাইকে ঘোষনা আসে আপনারা সবাই আপনার মোবাইল থেকে BSMDM2021এপস লগিং করুন এবং রান ক্লিক করুন তখন সকলেই দ্রুত রান ক্লিক করে এবং শুরু হয় ম্যারাথন।হাজার হাজার মানুষের অংশ গ্রহনে চমৎকার এক প্রতি্যোগীতা শুরু হয়। আমার সৌভাগ্য আমিও সেই প্রতি্যোগীতার একজন প্রতি্যোগী। ম্যারাথন শেষ হয় রাজবাড়ী জেলার বিখ্যাত খেলার মাঠ (রেলের মাঠ)শহীদ খুশি রেলওয়ে মাঠে।সেখানে জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পাশে তৈরিকৃত চমৎকার এক মঞ্চে একে একে তুলে আনা হয় প্রথম ১০ জন প্রতি্যোগীকে এবং বিভিন্ন অতিথিদের মধ্য থেকে মাননীয় সংসদ,সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী জনাব আলহাজ্ব কাজী কেরামত আলী বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করেন এবং সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরেন। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
১১ মার্চ, ২০২১ ০৪:২৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ নূরল আলম
০৩ মার্চ, ২০২১ ১২:০০ পূর্বাহ্ণ

মান সম্মত এবং বাতায়নের সাথে থাকায় লাইক ও পূর্ন রেটিং সহ শুভ কামনা রইল। আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


রমজান আলী
০২ মার্চ, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ,41 তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


রমজান আলী
০২ মার্চ, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ,41 তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
০২ মার্চ, ২০২১ ১০:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৪ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/894975


মোঃ মেরাজুল ইসলাম
০২ মার্চ, ২০২১ ০৯:১৩ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং।