সেরা নেতৃত্ব নির্বাচিত হওয়ায় বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ জনাব ক্যাপ্টেন জাহাঙ্গীর খান, পিএসসি,বিএন স্যারকে সংবর্ধনা প্রদান

সৈয়দা শাহীনুুর পারভীন ০৯ মার্চ,২০২১ ১৬০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২০ ()

লাখো শিক্ষকের প্রাণের পোর্টাল শিক্ষক বাতায়ন ও এটুআই কর্তৃক মনোনীত সেরা নেতৃত্বের মুকুট পরেছেন  বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ চট্টগ্রামের শ্রদ্ধেয় অধ্যক্ষ জনাব ক্যাপ্টেন জাহাঙ্গীর খান, পিএসসি,বিএন স্যার। একজন প্রতিষ্ঠান প্রধানের যে সমস্ত গুণ থাকা প্রয়োজন স্যারের মাঝে সবই বিদ্যমান যা সকলের জন্য অনুকরণীয় ও অনুসরণীয়। সবচেয়ে বড় বিষয় হলো শিক্ষক-সহকর্মী,  শিক্ষার্থীদের সাথে স্যারের অকৃত্রিম ভালবাসা ও ভালোলাগা। এক কথায় স্যার মনের মাধুরী মিশিয়ে প্রতিষ্ঠানটি সাজিয়েছেন। শিক্ষার গুণগত দিকদিয়ে ও প্রশংসার যোগ্য। স্যারের নেতৃতে শিক্ষার্থীরা অনেক দূর এগিয়ে যাবে। চট্টগ্রাম অনলাইন স্কুল ও জেলা এম্বাসেডরদের পক্ষ থেকে স্যার কে জানায় আন্তরিক অভিনন্দন। চট্টগ্রাম অনলাইন স্কুল ও জেলা এম্বাসেডরদের পক্ষ থেকে শ্রদ্ধেয় আকতার হোসাইন কুতুবী স্যারের দিকনির্দেশনায় ০৬/০৩/২০২১ইং সংবর্ধনার আয়োজন করা হয়। স্যারের সেরা নেতৃত্ব নির্বাচিত হওয়ায় আমরা সকলে আনন্দিত। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
১০ মার্চ, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ সাইফুর রহমান
১০ মার্চ, ২০২১ ১২:০৬ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় প্যাডাগোজি, রেটার, এডমিন মহোদয়, সকল সেরা কন্টেন্ট নির্মাতা, সকল সেরা উদ্ভাবক, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট "রাসায়নিক বন্ধন" শিরোনামে ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


লুৎফর রহমান
০৯ মার্চ, ২০২১ ১০:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৪ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/894975


মোঃ নূরল আলম
০৯ মার্চ, ২০২১ ১০:২০ অপরাহ্ণ

চমৎকারভাবে বাতায়নকে সমৃদ্দি করায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার বাতায়ন পেইজে আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে আপনাকে পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


কাজী মোহাম্মদ মিনহাজ উদ্দিন
০৯ মার্চ, ২০২১ ১০:১৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা । আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখার বিনীত অনুরোধ রইল ।