৭ই মার্চের ভাষণের পর আজকের ০৮ মার্চের ঘঠনাবলী -১৯৭১

মোহাম্মদ মাসুদ রানা ০৯ মার্চ,২০২১ ৭১ বার দেখা হয়েছে ১৬ লাইক ১৭ কমেন্ট ৫.০০ (১৮ )

৭ মার্চ রেসকোর্স ময়দানে বঙ্গবন্ধুর দেয়া ঐতিহাসিক ভাষণের পর দেশের পুরো দৃশ্যপটই বদলে যায়। পূর্ব বাংলা হয়ে ওঠে মুজিবময়। একে একে সরকারি, আধা সরকারি, বে-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি পূর্ণ সমর্থন ব্যক্ত করে।বঙ্গবন্ধু আহূত অহিংস ও অসহযোগ আন্দোলনের অষ্টম দিন ৯ মার্চ সর্বত্র হরতাল পালিত হয়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কোহিনুর খানম
০৮ জুন, ২০২১ ০৯:০৪ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/968522


মোঃ হারুন অর রশিদ
২৬ মে, ২০২১ ০৭:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা।


মোছাঃ মারুফা বেগম
১০ মে, ২০২১ ০৮:৩৩ পূর্বাহ্ণ

Ramadan and Eid-Ul-Fitre greetings. Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents and blogs.


আবু নাছির মোঃ নুরুল্লা
০৮ মে, ২০২১ ০৯:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সুরজীৎ কুমার নন্দী
২৯ এপ্রিল, ২০২১ ০৪:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল ।


মোঃ মুজিবুর রহমান
২১ এপ্রিল, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেয়ার অনুরোধ করছি।


Chameli Afroz
১৯ এপ্রিল, ২০২১ ০৮:৩৬ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।


শাহানাজ বেগম
২৩ মার্চ, ২০২১ ১২:২০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল ।


শেখ মোঃ সোহেল রানা
১৬ মার্চ, ২০২১ ০৮:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল ।


দিব্যেন্দু কুমার পাল
১৪ মার্চ, ২০২১ ০৬:৩৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


সেলিম মাহমুদ
১৪ মার্চ, ২০২১ ০১:১০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


Mohammad Jhakir Hossen
১৩ মার্চ, ২০২১ ০৭:৩২ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৩/০০৩/২০২১ তারিখের ৩১তম কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১০ মার্চ, ২০২১ ১১:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ নুরুল ইসলাম তরফদার
১০ মার্চ, ২০২১ ০৮:১৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং একান্তভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


লুৎফর রহমান
১০ মার্চ, ২০২১ ১২:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৪ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/894975


মোঃ সাইফুর রহমান
০৯ মার্চ, ২০২১ ১১:৫৮ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় প্যাডাগোজি, রেটার, এডমিন মহোদয়, সকল সেরা কন্টেন্ট নির্মাতা, সকল সেরা উদ্ভাবক, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট "রাসায়নিক বন্ধন" শিরোনামে ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


মোঃ নূরল আলম
০৯ মার্চ, ২০২১ ১১:০৮ অপরাহ্ণ

চমৎকারভাবে বাতায়নকে সমৃদ্দি করায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার বাতায়ন পেইজে আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে আপনাকে পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।