সম্পা রানী দাশ,সহকারী শিক্ষক,সাতকরাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়,বড়লেখা,মৌলভীবাজার।

সম্পা রাণী দাশ ১০ মার্চ,২০২১ ৪২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় এ্যাডমিন, প্যাডাগোজি রেটার মহোদয়গণ এবং সেরা কনটেন্ট নির্মাতাসহ বাতায়নের সকল স্যার/ম্যাডামদের আমার আদাব ও নমস্কার।  আমার এ পাক্ষিকের আপলোডকৃত 4৮ তম কনটেন্ট দেখে লাইক, কমেন্ট , আপনাদের মূল্যবান পরামর্শ ও রেটিং আশা করছি। আপনাদের সুপরামর্শ ও সহযোগিতা পেলে সুন্দর, শ্রেণি উপযোগী ও  মানসম্পন্ন কনটেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার চেষ্টা করব। আপনাদের সকলের জন্য শুভকামনা রইলো। সম্পা রাণী দাশ,সহকারী শিক্ষক,সাতকরাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়,বড়লেখা,মৌলভীবাজার।

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
০৫ মে, ২০২১ ১০:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন আমিন।


মোছাঃ মারুফা বেগম
২৪ মার্চ, ২০২১ ০১:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শাহনাজ পারভীন
২১ মার্চ, ২০২১ ০৯:১০ অপরাহ্ণ

ধন্যবাদ ম্যাম। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল


সেলিম মাহমুদ
১৯ মার্চ, ২০২১ ০৬:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


অরবিন্দ বিশ্বাস
১১ মার্চ, ২০২১ ০৫:৩৫ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০৭/০৩/২০২১ তারিখের ৩৮তম কনটেন্ট তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সপ্তম শ্রেনির দ্বিতীয় অধ্যায় ‘মেমোরী ও স্টোরেজ ডিভাইস” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন। কনটেন্ট লিঙ্কঃ http://www.teachers.gov.bd/content/details/898248


মোঃ নূরল আলম
১০ মার্চ, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ

চমৎকার এবং মান সম্মত হওয়ায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার জীব বিজ্ঞান বিষয়ে আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১০ মার্চ, ২০২১ ১০:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ সাইফুর রহমান
১০ মার্চ, ২০২১ ০৫:৫০ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় প্যাডাগোজি, রেটার, এডমিন মহোদয়, সকল সেরা কন্টেন্ট নির্মাতা, সকল সেরা উদ্ভাবক, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট "রাসায়নিক বন্ধন" শিরোনামে ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


লুৎফর রহমান
১০ মার্চ, ২০২১ ০৪:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৪ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/894975