অন্যের কনটেন্ট নিজের নামে আপলোড করা গর্হিত অপরাধ। শিক্ষিত মানুষ হয়ে আমরা যেন এ থেকে বিরত থাকি।

মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি ১৪ মার্চ,২০২১ ৩৬ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৪.৮৮ ()

https://www.teachers.gov.bd/content/details/812846

আমার পরিশ্রম করে তৈরি করা উপরের  লিংকের কনটেন্টটি ছবির এই স্যার নিজের নাম বসিয়ে আবার বাতায়নে নিজের নামে আপলোড করলেন । যা খুবই দুঃখজনক । একজন High educated person কে নিন্দা জানানোর ভাষা আমার জানা  নাই।  আমি  বাতায়নে কনটেন্টটি আপলোড করি ১৬ ডিসিম্বর ২০২০। স্যার করেন - ১৪ মার্চ ২০২১।

এই  group আমার পোস্ট করা লিংক ও আছে।

থিম, ছবি, ফ্রেম, সাজানো সব আমার শুধু নাম স্যারের। 

বাতায়নে আমি করা পর্যন্ত এই টপিকের উপর একটি কনটেন্ট ও ছিলো না। একাদশ/ দ্বাদশ/ আলিম ইংলিশ নতুন পাঠ্য হওয়ায়  কনটেন্ট সংখ্যা কম, অনেক Lesson এর কোন কনটেন্টই নাই। আমি পরিশ্রম করে যাচ্ছি সে কনটেন্টগুলো তৈরি করতে।

কারো চুরি আমার অগ্রযাত্রাকে ব্যাহত করবেনা ইনশাল্লাহ

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মামুনুর রহমান
১৫ মার্চ, ২০২১ ০৪:৩২ অপরাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কনটেন্ট, ভিডিও কনটেন্ট, ব্লগ পোস্ট ও উদ্ভাবনী গল্প প্রভৃতি তৈরি করে আমাদের প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং পূর্ণ রেটিং কামনা করছি। পাশাপাশি আমার কনটেন্টগুলোতে বিশেষ করে ০৪/০৩/২১ তারিখের ৮ম শ্রেণির বিজ্ঞান বিষয়ের ' ইকোসিস্টেম বা বাস্তুতন্ত্র " সম্পর্কিত কনটেন্ট ও ভিডিও কনটেন্টটিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত প্যাডাগোজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট পূর্ণ রেটিং আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান , Content Link : https://www.teachers.gov.bd/content/details/896597 https://www.teachers.gov.bd/content/details/896643


মোছাঃ মাকছুদা বেগম
১৫ মার্চ, ২০২১ ০৮:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রমজান আলী
১৫ মার্চ, ২০২১ ১২:৪৬ পূর্বাহ্ণ

Very sad


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
১৬ মার্চ, ২০২১ ০৬:১৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ। আমার যারা বাতায়নে মৌলিক কাজ করি তারা সবাই জানি, কত কষ্ট করে এ কাজগুলো করতে হয়।😰 আর এদের বিবেকেও বাজে না চুরি করতে?


সেলিম মাহমুদ
১৫ মার্চ, ২০২১ ১২:৪৩ পূর্বাহ্ণ

so sad


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
১৬ মার্চ, ২০২১ ০৬:১৯ পূর্বাহ্ণ

ধন্যবাদ। আমার যারা বাতায়নে মৌলিক কাজ করি তারা সবাই জানি, কত কষ্ট করে এ কাজগুলো করতে হয়।😰 আর এদের বিবেকেও বাধলো না চুরি করতে?


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৫ মার্চ, ২০২১ ১২:৩৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ নূরল আলম
১৫ মার্চ, ২০২১ ১২:৩৮ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল ,লাইক ও পূর্ণ রেটিং সহ । আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে আপনার গঠন মুলক পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
১৫ মার্চ, ২০২১ ১২:৩৫ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় প্যাডাগোজি, রেটার, এডমিন মহোদয়, সকল সেরা কন্টেন্ট নির্মাতা, সকল সেরা উদ্ভাবক, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট "রাসায়নিক বন্ধন" শিরোনামে ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


লুৎফর রহমান
১৫ মার্চ, ২০২১ ১২:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৪ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/894975