নকল করে বা চুরি করে যারা বাতায়নকে কলুষিত করে তারা বাতায়নে নিষিদ্ধ হোক।

মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি ১৬ মার্চ,২০২১ ৩০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

#বঙ্গবন্ধুকে_সত্যিকারে_ভালোবাসে যারা তারা কী চুরি করতে পারে?


প্রথমেই দুঃখিত সবাইকে বিরক্ত করার জন্য। 

গতদিন পোস্ট করেছিলাম,  আমার আলিম/একাদশ শ্রেণির Unit-6, Lesson -2 (Access to Higher education in Bangladesh)  কনটেন্টটি উনি চুরি করেছেন। 

চেক করতে গিয়ে দেখি এটা ওনার অনেক দিনের অভ্যাস।


আমার  নীচের লিংকের কনটেন্ট -(Unit-1, Lesoon-2, The Unforgettable History) 


https://www.teachers.gov.bd/content/details/663306


বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের উপর এ কনটেন্ট।  এই কনটেন্টটি ও চুরি করে  উনি উনার নাম বসিয়ে বাতায়নে আপলোড করলেন।

উনি নিজের ক্লাসে  ব্যবহার করতে পারেন। 

তাতে আমার আপত্তি নেই।

আমার আপত্তি বাতায়নে উনি আপলোড করলেন কেন? তাতে আমার ঘোর আপত্তি। 

আমি এটি আপলোড করি-

১৭ আগস্ট -২০২০.

উনি চুরি  করে  আপলোড করলেন -১৩ ডিসেম্বর -২০২০


এ কনটেন্ট এ আমি আমার মেয়ের আঁকা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ছবিটি ব্যবহার করি।  

এটা ও বহাল তবিয়তে আছে  উনার আপলোড করা কনটেন্ট এ।


এটি ছিলো আমার প্রথম কনটেন্ট। প্রথম হাতে খড়ি।

অনেকের পরামর্শে আমি ধীরে ধীরে কাজ করছি।

বিশেষ  শ্রদ্ধার সাথে  স্মরণ করছি এ কনটেন্টেট পেছনে  যাদের অবদান- তাঁরা হলেন -Sabuj Hasan sir ও Hosne Ara Parvin  ম্যাম। যাঁরা আমার কনটেন্টটি  নিজেরা ডাউনলোড করে দেখে প্রতিটি ভুল গুলো ধরিয়ে  দিয়েছেন। 

দোয়া করবেন সবাই  যেন- সামনে এগিয়ে  যেতে পারি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরল আলম
১৬ মার্চ, ২০২১ ১০:৫০ অপরাহ্ণ

চমৎকার লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন পেইজে আমার আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৬ মার্চ, ২০২১ ০১:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


রমজান আলী
১৬ মার্চ, ২০২১ ১০:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪১তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আবু আব্দুর রহমান সিদ্দিকী
১৬ মার্চ, ২০২১ ০৭:৫৮ পূর্বাহ্ণ

সন্মানিত স্যার, সত্যিই দুঃখজনক। জি অবশ্যই ভাল কাজের স্বীকৃতি একদিন না একদিন পাবেন ইনশাল্ললাহ। আপনি আপনার মনের মাধুরী মিশিয়ে একটি মানানসই, যুগোপযোগি কনটেন্ট তৈরী করতে দিন-রাত কঠোর পরিশ্রম করেছেন, মাথা ঘামিয়েছেন। আজ পর্যন্ত বাতায়নে লেগে আছেন এজন্য অসংখ্য ধন্যবাদ। এভাবেই তো বাতায়ন সমৃদ্ধ হচ্ছে, আমাদের কনটেন্টের ত্রূটি-বিচ্যূতিগুলো শুধরে নিয়ে দারুন দারুন কনটেন্ট আপলোড করছি। ধীরে ধীরে আমরাও লাভবান হচ্ছি, শিখছি । আপনার সুন্দর, শ্রেণি উপযোগী, আদর্শ মানের আপলোডকৃত কনটেন্টের জন্য সর্বোচ্চ রেটিংসহ ধন্যবাদ। এগিয়ে যান আরো, আরো সামনে…। আপনার সার্বিক সফলতা কামনায়- আবু আব্দুর রহমান সিদ্দিকী, সিনিয়র সহকারী শিক্ষক (ইংরেজি), জাগরণী বহুমুখী বালিকা উচ্চ বিদ্যাবীথি, নেওয়াশী, নাগেশ্বরী, কুড়িগ্রাম।


লুৎফর রহমান
১৬ মার্চ, ২০২১ ০৭:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৪ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/894975


মোছাঃ মাকছুদা বেগম
১৬ মার্চ, ২০২১ ০৭:০৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
১৬ মার্চ, ২০২১ ০৬:২৮ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় প্যাডাগোজি, রেটার, এডমিন মহোদয়, সকল সেরা কন্টেন্ট নির্মাতা, সকল সেরা উদ্ভাবক, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট "রাসায়নিক বন্ধন" শিরোনামে ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।