সেরা উদ্ভাবক ও সেরা নেতৃত্বে নরসিংদী

মোহাম্মদ ওয়ালী খান ১৮ মার্চ,২০২১ ৩১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শিক্ষক বাতায়নের এই পাক্ষিকের সেরা উদ্ভাবক নরসিংদী জেলার মনোহরদী উপজেলার একদুয়ারিয়া উচ্চ বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক শ্রদ্ধেয় আবদুল কাদির মৃধা স্যার ও এই পাক্ষিকের সেরা নেতৃত্ব শিবপুর উপজেলার লাখপুর মহিলা দাখিল মাদরাসার সম্মানিত সুপারিন্টেনডেন্ট শ্রদ্ধেয় নাজমুল হাসান স্যারকে অ্যাম্বাসেডর পরিবার "টিম নরসিংদী" এর পক্ষ থেকে আনন্দ নন্দিত অভিনন্দন। আমাদের চলার পথে আপনারা আলোকবর্তিকার ন্যায়। আলহামদুলিল্লাহ্‌, আপনাদের অর্জনে "টিম নরসিংদী" আজ গর্বিত। অনেক অনেক শুভ কামনা আপনাদের জন্য। টিম নরসিংদী পরিবারের সকল সদস্যের উত্তোরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরল আলম
১৮ মার্চ, ২০২১ ১১:৫৮ অপরাহ্ণ

বাতায়নকে সমৃদ্দি করায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন পেইজে আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ আবদুল
১৮ মার্চ, ২০২১ ০৭:৩৯ অপরাহ্ণ

কুমিল্লা জেলার লালমাই উপজেলার সহকারি উপজেলা শিক্ষা অফিসার জনাব সাইফুল ইসলাম স্যার ই-প্রাইমারির তথ্য হালনাগাদ করতেছেন। এই তথ্য হালনাগাদ করতে গিয়ে সকল শিক্ষক থেকে ৫০ টাকা করে নিয়েছেন। যেই যেই বিদ্যালয়ের শিক্ষকগণ নিজেরা নিজেদের তথ্য হালনাগাদ পুর্বেই হালনাগাদ করে রেখেছেন তাদের থেকেও টাকা নিয়েছেন।টাকা দিতে নিষেধ করলে সহকারি উপজেলা শিক্ষা অফিসারের দালালরা কয়েকজন শিক্ষকের সাথে খুব খারাপ আচরণ করেন। প্রত্যেক বিদ্যালয়র আইসিটিতে দক্ষ শিক্ষক থাকার পরও কেন শিক্ষকগণ টাকা দিতে হবে? আর যারা তথ্য পুর্বেই তথ্য হালনাগাদ করে রেখেছেন তারাও কেন টাকা দিতে হবে? শিক্ষকদেরকে নিজের কাজ নিজে করতে না দিলে শিক্ষকগণ কিভাবে আইসিটিতে দক্ষ হবে?


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৮ মার্চ, ২০২১ ০৬:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


লুৎফর রহমান
১৮ মার্চ, ২০২১ ০৪:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৫ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904532


রমজান আলী
১৮ মার্চ, ২০২১ ০৪:১২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম, চমৎকার এবং মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে আমার ১৭ মার্চ,২০২১ আপলোডকৃত "আলোর প্রতিফলন" পদার্থ বিজ্ঞান, ১০ম শ্রেণি, কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।