শিক্ষার্থীদের উপবৃত্তি- ২০২১ ১ম ধাপের টাকার প্রাপ্তিতে ভোগান্তি ও বিবিধ বিষয়।

মোঃ মতিউর রহমান ২৩ মার্চ,২০২১ ৪৫ বার দেখা হয়েছে ১০ লাইক কমেন্ট ৫.০০ (১২ )

আজ ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার শিক্ষকদের নিয়ে জুম মিটিং এর আয়োজন করি

মিটিং এর  বিষয় বস্ত ছিল। নগদের মাধ্যমে শিক্ষার্থিদের উপবৃত্তির টাকা প্রাপ্তি কিভাবে নিশ্চিত করা যায়। হ্যাকার সাধারণ সুবিধাভোগী মায়েদের নিকট ফোন করে ওটিপি কোডের মাধ্যমে উইদড্র করে নিচ্ছে। আমরা নগদ হেল্প সেন্টারে যোগাযোগ করতে ব্য্ররথ হচ্ছি। এ ব্যাপারে সবার আকাঙ্ক্ষা/  দাবি উপজেলা পর্যায়ে হেল্প ডেস্ক করার জন্য।  আসলে শিক্ষকরা / অভিভাবকগণ খুবই উদবীগ্ন।

এছাড়াও অন্যান্য বিষয় ছিল যেমন- ১৩ ম গ্রেডের জন্য কিভাবে শিক্ষকরা শিক্ষা অফিসের কাজে সহযোগীতা করতে পারে।  ১ম ১০বছরে উচ্চতর স্কেলের জন্য কিভাবে দরখাস্ত জমা করা যাবে এ ব্যাপারে বিশদ আলোচনা হয়। আগামী ২৭ ও ২৮শে মার্চ উপজেলা পর্যায়ে উন্নয়ন মেলা অনুষ্ঠিত হবে। উক্ত মেলা কিভাবে সফল বাস্তবায়ন করা যায় সে ব্যাপারে ও বিশদ আলোচোনা হয়। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মাহফুজা খাতুন
২৫ মার্চ, ২০২১ ০১:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


লুৎফর রহমান
২৩ মার্চ, ২০২১ ১১:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৫ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904532


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৩ মার্চ, ২০২১ ১০:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ সাইফুর রহমান
২৩ মার্চ, ২০২১ ১০:১৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত "প্রাণীজগতের শ্রেণিবিন্যাস" শিরোনামে ৫৮তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


মোঃ আবুল কালাম
২৩ মার্চ, ২০২১ ১০:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অভিনন্দন জানাচ্ছি।সেই সাথে আমার কন্টেন্টটি দেখে আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
২৩ মার্চ, ২০২১ ০৯:৫১ অপরাহ্ণ

চমৎকার ভাবে বাতায়নকে সমৃদ্ধি করায় লাইক ও পূর্ন রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন বাড়ী ঘুরে আমার আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে গঠন মুলক মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


রমজান আলী
২৩ মার্চ, ২০২১ ০৯:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


রমজান আলী
২৩ মার্চ, ২০২১ ০৯:২৫ অপরাহ্ণ

চমৎকার এবং মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে চলতি পাক্ষিকে আমার ১৭ মার্চ,২০২১ খ্রিস্টাব্দে আপলোডকৃত "আলোর প্রতিফলন" পদার্থ বিজ্ঞান, ১০ম শ্রেণি, কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।পরিশেষে, আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি , ধন্যবাদ। আমার কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/904247