সুনামগঞ্জ জেলার ICT4E জেলা এম্বাসেডরদের একমিলন মেলা'২০২১

আবু সাঈদ মাহমুদ ২৭ মার্চ,২০২১ ২৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

২৫.০৩.২০২১

সুনামগঞ্জ জেলার ICT4E জেলা এম্বাসেডরদের একমিলন মেলা অনুষ্ঠিত হয় সুনামগঞ্জ জেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা নারায়ণতলায় মহান স্বাধীনতা যুদ্ধে আত্মাহুতি দানকারী বীর শহীদদের সমাধি স্থল, ডলুরায়।প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত এই স্থানটি মহান স্বাধীনতা যুদ্ধে এক গুরুত্বপূর্ণ স্থান। 

সুনামগঞ্জ জেলার সকল ICT4E জেলা এম্বাসেডরদের মিলন মেলায় সমন্বয়ক হিসেবে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন, ছাতক ইউনিয়ন মডেল হাইস্কুলের সুযোগ্য প্রধান শিক্ষক জনাব, কামাল উদ্দিন, জনতা হাইস্কুল কামরাংগী, ছাতক প্রধান শিক্ষক জনাব কবিরুল ইসলাম।

শহীদদের রুহের মাগফেরাত কামনা করে জিয়ারত পরিচালনা করেন জনাব আবু সাঈদ মাহমুদ এবং মোনাজাত করেন জনাব শাহিন আলম। 

ডলুরা সমাধি স্থলের একটু পাশেই রয়েছে ভারত থেকে বাংলাদেশে প্রবেশকারী চলতি নদী। খুবই মনোমুগ্ধকর এক জায়গায়, যেখানে আমরা দেখলাম নদীটিতে শুধু বালু আর বালুময়। বর্ষায় তার রুপ যৌবন যখন ফিরে পায় তখন হয়তো এই নদীটি অন্য রুপ জানান দেয়। এই স্থান টি ভ্রমণের পর আমরা নারায়ণতলায় মিশনারী স্কুলে যাই। স্কুলের পাশেই রয়েছে খ্রিস্টান  মিশনারী একটি প্রাচীন ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানে আমরা মিশনারীর ফাদার এর অনুমতি নিয়ে পুরো প্রতিষ্ঠানটি ঘুরে ঘুরে দেখি। এসময় আমাদের কে গাইড হিসেবে সহায়তা করেছেন নারায়ণতলা মিশনারী স্কুলের সহকারী শিক্ষক আইসিটি জেলা এম্বাসেডর জনাব, শাহ আলম।

  উক্ত অনুষ্ঠানের পুরো লাইভ সম্প্রচার করেন, খাস গাও সরকারি প্রাইমারী স্কুলের শিক্ষক জনাব, খালিদুর রহমান মানিক এবং বইশবের সরকারি প্রাইমারী স্কুলের শিক্ষক জনাব, সুরঞ্জিত তালুকদার।

দুপুরের খাবারের এর গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন জনাব,মনোহর আলী এবং সুরঞ্জিত তালুকদার স্যার।

বিকেলে আমরা মিশনারী স্কুলের শিক্ষক জনাব, শাহ আলম স্যারের বাড়িতে পানি পানের এবং বিশ্রামের জন্য উনার বাড়িতে যাই।

চমৎকার একটি দিন আমরা অতিবাহিত করেছি নারায়ণতলায় গুরুত্বপূর্ণ এই স্থান সমুহে।

এই মিলন মেলা আয়োজনে সার্বিকভাবে সঞ্চালক হিসেবে ছিলেন জনাব, কামাল উদ্দিন স্যার , কবিরুল স্যার, অজয় স্যার সহ উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ। 

 


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরল আলম
২৭ মার্চ, ২০২১ ১১:৪৩ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন করে বাতায়নকে সমৃদ্ধি করায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন বাড়ী ঘুরে আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


রমজান আলী
২৭ মার্চ, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও পূর্ণরেটিং প্রদানের জন্য অনুরোধ রইলো।


মোছাঃশাহিনা আক্তার
২৭ মার্চ, ২০২১ ১০:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ


মোঃ আবুল কালাম
২৭ মার্চ, ২০২১ ১০:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে অভিনন্দন জানাচ্ছি।সেই সাথে আমার কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


লুৎফর রহমান
২৭ মার্চ, ২০২১ ০৮:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৫ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904532


রমজান আলী
২৭ মার্চ, ২০২১ ০৭:২৩ অপরাহ্ণ

চমৎকার এবং মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে চলতি পাক্ষিকে আমার ১৭ মার্চ,২০২১ খ্রিস্টাব্দে আপলোডকৃত "আলোর প্রতিফলন", পদার্থ বিজ্ঞান, ১০ম শ্রেণি, কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং প্রদানের জন্য আপনার নিকট বিনীত অনুরোধ করছি। পরিশেষে,আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি,ধন্যবাদ। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904247


শেখ মোঃ সোহেল রানা
২৭ মার্চ, ২০২১ ০৬:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৭ মার্চ, ২০২১ ০৬:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আবু সাঈদ মাহমুদ
২৭ মার্চ, ২০২১ ০৬:৪৮ অপরাহ্ণ

একটি গুরুত্ববহ মিলনমেলা, সফলভাবে সম্পন্ন হয়েছে বলে আমি মনে করি। সংশ্লিষ্ট সবাইকে অনেক অনেক ধন্যবাদ।