অভিনন্দন!! সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতাদের, সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ও সেরা অনলাইন পারফর্মার ক্যাটাগরিতে নির্বাচিত স্যার-ম্যাডাদের আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আবুল কালাম আজাদ ০৪ এপ্রিল,২০২১ ৭৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com

শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব মহোদয়, সেরা অনলাইন পারফর্মার মহাদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি

 *** Links ***

https://www.teachers.gov.bd/content/details/914274

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শাহেনা আক্তার
০৩ জুলাই, ২০২১ ০১:৫৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল. https://www.teachers.gov.bd/content/details/1013143


মোঃ আবুল কালাম
০৪ এপ্রিল, ২০২১ ০৯:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন রইলো। আমার আপলোকৃত কনন্টে দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইলো ।


মোছাঃ নাইচ আকতার
০৪ এপ্রিল, ২০২১ ০৫:১২ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। আমার কন্টেন্ট ও ব্লগ দেখার জন্য অনুরোধ রইল।


মোঃ সাইফুর রহমান
০৪ এপ্রিল, ২০২১ ০৪:৩৫ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। ধন্যবাদ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৪ এপ্রিল, ২০২১ ১২:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শেখ মোঃ সোহেল রানা
০৪ এপ্রিল, ২০২১ ১০:২৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


লুৎফর রহমান
০৪ এপ্রিল, ২০২১ ১০:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039