বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ রইলো।

মোঃ মামুনুর রশীদ ০৪ এপ্রিল,২০২১ ১৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার এ পাক্ষিকের কন্টেন্ট  দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ রইলো।এবং সেই সাথে বাতায়নের এ পাক্ষিকের সেরা কনটেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক এবং সেরা নেতৃত্বকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা । ঘরে থাকি,সুস্থ থাকি এবং নিরাপদে থাকি।সকলের জন্য শুভ কামনা রইল।   

          মোঃ মামুনুর রশীদ 

            সহকারী শিক্ষক (ICT)

        লর্ডহার্ডিঞ্জ ফাযিল মাদরাসা,

          লালমোহন, ভোলা ।

মোবাইল - 01712461136

E- mail - mamunclord@gmail.com

 https://www.teachers.gov.bd/profile/mamunclord

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরল আলম
০৭ এপ্রিল, ২০২১ ০১:৩৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৫০তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
০৪ এপ্রিল, ২০২১ ০৯:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন রইলো। আমার আপলোকৃত কনন্টে দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইলো ।


লুৎফর রহমান
০৪ এপ্রিল, ২০২১ ০৮:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039


মোঃ জাফর ইকবাল মন্ডল
০৪ এপ্রিল, ২০২১ ০৮:০৯ অপরাহ্ণ

আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে পৌছবে।লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর।আমার এ পাক্ষিকে ০৩/০৪/২০২১ ইং তারিখে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক বিজ্ঞান কনটেন্ট দেখে লাইক,রেটিং ও গঠন্মুলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।কনটেন্ট লিঙ্কঃ https://bit.ly/3sQCOGA


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৪ এপ্রিল, ২০২১ ০৭:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।