আন্তরিক ধন্যবাদ সবাইকে। আমি অনলাইন পারফর্মার হতে পেরে সবাই কে আন্তরিক ধন্যবাদ জানাই

রেহানা পারভীন ০৫ এপ্রিল,২০২১ ৭৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আলহামদুলিল্লাহ!আলহামদুলিল্লাহ! আলহামদুলিল্লাহ!! 

সর্বপ্রথম মহান দয়াময় এর অশেষ মেহেরবানি তে আজ আমার এই প্রাপ্তি। আমি সত্যিই অভিভূত ভাষা হারিয়ে ফেলেছি। শ্রমের মর্যাদা যে আছে বা পাওয়া যায় তার জলন্ত প্রমাণ। বাংলাদেশ তথা বিশ্বের অন্যতম বৃহৎ শিক্ষা বিষয়ক ওয়েব পোর্টাল " শিক্ষক বাতায়ন"। a2i প্রকল্পের অধীনে পরিচালিত ডিজিটাল শিক্ষাদান পদ্ধতির অন্যতম প্লাটফর্ম "শিক্ষক বাতায়ন।যেখানে শিক্ষক, শিক্ষার্থীসহ শিক্ষা বিষয়ক অনেক বিশেষজ্ঞ, দক্ষ, ব্যক্তির পদচারণা। এই প্লাটফর্মে "সেরা অনলাইন পারফর্মার " হিসেবে নির্বাচিত করায় a2i কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। 

এটি আমার চাকুরী জীবনের সবচেয়ে বড় অর্জন আজকের এই  প্রাপ্তি। 

কৃতজ্ঞতা সন্মানিত প্যাডাগজি রেটার মহোদয়, শিক্ষকমণ্ডলী এর সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি যারা আমাকে রেটিং ও গঠনমূলক মতামত দিয়ে অনুপ্রাণিত করে আমাকে শিক্ষক বাতায়নের আর্কাইভের তালিকায় আসার আবারও সুযোগ করে দিয়েছেন। 

সব সময় যে সকল শিক্ষক আমার সহকর্মী আমাকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। পরামর্শ দিয়েছেন আমি তাদের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। 

 আামার জন্য সবাই দোয়া করবেন যেন আমার উপর অর্পিত দায়িত্ব  আন্তরিকতার সাথে যথাযথভাবে পালন করতে পারি। সকলকে আবারও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। 

ধন্যবাদান্তে- 

রেহানা পারভীন

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আলী জিন্নাহ
১১ এপ্রিল, ২০২১ ০৬:৩৫ পূর্বাহ্ণ

congratulations!


মোঃ নূরল আলম
০৭ এপ্রিল, ২০২১ ০১:৩০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৫০তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মুজিবুর রহমান
০৬ এপ্রিল, ২০২১ ০৪:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


শেখ মোঃ সোহেল রানা
০৫ এপ্রিল, ২০২১ ০৯:৩১ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। আমার কন্টেন্ট ও ব্লগ দেখার জন্য অনুরোধ রইল।


লুৎফর রহমান
০৫ এপ্রিল, ২০২১ ০৮:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৫ এপ্রিল, ২০২১ ০১:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।