ICT4E জেলা অ্যাম্বাসেডর হিসেবে মনোনীত হয়েছি

আব্দুল মালেক ০৭ এপ্রিল,২০২১ ৬৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৩৩ ()

আলহামদুলিল্লাহ। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে পরিচালিত Access to Information(a2i) কর্তৃক ICT4E হবিগঞ্জ জেলা শিক্ষক অ্যাম্বাসেডর হিসেবে নির্বাচিত হয়েছি।এটুআই কর্তৃক জেলা অ্যাম্বাসেডর একটি সম্মান সূচক পদক।শিক্ষকতা জীবনে এটি একটি আমার সম্মানজনক অর্জন। 

আমি প্রথমেই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি মহান রাব্বুল আলামিনের দরবারে যিনি আমাকে এই সম্মানে সম্মানিত করেছেন আমাদের সবার জনপ্রিয় প্লাটফর্ম এটুআই ও শিক্ষক বাতায়নের সাথে সংশ্লিষ্ট জনাব অভিজিৎ সাহা স্যার সহ সংশ্লিষ্ট  সকল কর্তৃপক্ষকে। 

আমি বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি হবিগঞ্জ জেলার সম্মানিত জেলা শিক্ষা অফিসার মহোদয় জনাব মোহাম্মদ রুহুল্লাহ ও বানিয়াচং উপজেলার সুযোগ্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব কাওছার শোকরানা এবং একাডেমিক সুপার ভাইজার জনাব সম্পদ কান্তি দাস তালুকদার স্যারের প্রতি। 

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমার অত্র বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক জনাব অজয় কুমার দাস ও হবিগঞ্জ জেলার ICT4E জেলা অ্যাম্বাসেডর ওয়াকিল আহাম্মেদ স্যারকে। যাদের অনুপ্রেরণা আর ভালোবাসায় আজকের অর্জিত আমার এ সাফল্য। অজয় স্যার ও ওয়াকিল স্যার অত্যন্ত ভালো মনের মানুষ। এ দু'জন মানুষ সবসময় আমাকে সহযোগিতা ও পরামর্শ দিয়েছেন। 

আমি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমার স্কুলের সহকর্মী বৃন্দ ও বন্ধু দুলাল তালুকদার,আব্বাস উদ্দিন সহ শামসুল হক,শেখ সোহেল রানা, আব্দুল আলীম,আব্দুল মাজিদ,ফজলুল হক,আব্দুল্লাহ আত তারিক,সালমা আক্তার নিশা,জেসমিন আক্তার, প্রতিভা রাণী, দিলারা খানম সহ শিক্ষক বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার/ম্যাম যারা আমাকে প্রতিনিয়ত ভালবাসা ও লাইক,কমেন্ট, রেটিং দিয়ে সহযোগিতা করেছেন। 

পরিশেষে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করছি আমি যেন আমার উপর অর্পিত এ দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে পারি এবং আগামী দিনে এটুআই এর সাথে থেকে মাধ্যমিক শিক্ষায় আইসিটির ব্যবহার লক্ষ্য অর্জনে কাজ করে যেতে পারি।

আব্দুল মালেক

সহকারি শিক্ষক(বাংলা) 

বাল্লা গোড়াখালী এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় 

বানিয়াচং, হবিগঞ্জ। 

মোবাইলঃ০১৭৪৫০২২৫৯৬

আমার বাতায়ন লিঙ্ক-https://www.teachers.gov.bd/profile/malekmaster86

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মঞ্জু রানী পাল
২০ এপ্রিল, ২০২১ ০৬:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৪৭তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোছাঃ শিরীন সুলতানা
১১ এপ্রিল, ২০২১ ১২:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সম্পা রাণী দাশ
০৭ এপ্রিল, ২০২১ ০৫:৫২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোছাঃ নাইচ আকতার
০৭ এপ্রিল, ২০২১ ০৪:২০ অপরাহ্ণ

ধনবাদ সার। আমার কন্টেন্ট ও ব্লগ দেখার জন্য অনুরোধ রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৭ এপ্রিল, ২০২১ ০১:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আব্দুল মাজিদ
০৭ এপ্রিল, ২০২১ ০৮:১৯ পূর্বাহ্ণ

অভিনন্দন স্যার ।


লুৎফর রহমান
০৭ এপ্রিল, ২০২১ ০৭:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039


শেখ মোঃ সোহেল রানা
০৭ এপ্রিল, ২০২১ ০৬:১৫ পূর্বাহ্ণ

শুভ কামনা । আমার কন্টেন্ট ও ব্লগ দেখার অনুরোধ রইল।