বাতায়নে আপলোডকৃত আমার ৭৬ কন্টেন্ট

সুলতানুল আরেফীন ০৮ এপ্রিল,২০২১ ২১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

বাতায়নে আপলোডকৃত আমার ৭৬ কন্টেন্ট। শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাডাম  ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়গণ- আমার কন্টেন্ট দেখার ও পূর্ণ রেটিং সহ গঠন মূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। ভাল লাগলে লাইক, কমেন্ট  ও রেটিং প্রদান করবেন। উন্নয়নের দিক জানাবেন। কন্টেন্টের লিঙ্ক- https://www.teachers.gov.bd/content/details/916547

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ শিরীন সুলতানা
১১ এপ্রিল, ২০২১ ১২:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
০৮ এপ্রিল, ২০২১ ১১:০৬ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন করে বাতায়নকে সমৃদ্ধি করায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন বাড়ী ঘুরে আপলোডকৃত ৪৯ ও ৫০তম কনটেন্ট দেখে আপনার গঠন মুলক পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
০৮ এপ্রিল, ২০২১ ০১:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। সম্মানিত শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে মূল্যবান পরামর্শ দেয়ার অনুরুধ করছি।


লুৎফর রহমান
০৮ এপ্রিল, ২০২১ ১২:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039


মোছাঃ নাইচ আকতার
০৮ এপ্রিল, ২০২১ ১১:২১ পূর্বাহ্ণ

ধন্যবাদ সার। আমার কন্টেন্ট ও ব্লগ দেখার জন্য অনুরোধ রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৮ এপ্রিল, ২০২১ ১১:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ সাইফুর রহমান
০৮ এপ্রিল, ২০২১ ১০:০৩ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত "কোষ বিভাজন " শিরোনামে ৬১তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


মোঃ জাফর ইকবাল মন্ডল
০৮ এপ্রিল, ২০২১ ০৮:০৩ পূর্বাহ্ণ

আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে পৌছবে।লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর।আমার এ পাক্ষিকে ০৩/০৪/২০২১ ইং তারিখে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক বিজ্ঞান কনটেন্ট দেখে লাইক,রেটিং ও গঠন্মুলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।কনটেন্ট লিঙ্কঃ https://bit.ly/3sQCOGA