শ্রদ্ধেয় বাতায়ন কর্তৃপক্ষকের দৃস্টি ও নজর দেওয়ার জন্য বিনয়ের সাথে অনুরোধ করছিঃ

মোঃ নূরল আলম ১৬ এপ্রিল,২০২১ ১১১ বার দেখা হয়েছে ২১ লাইক ৩৩ কমেন্ট ৪.৮৬ (২২ )

সম্মানিত প্যাডাগজি রেটার এডমিন জেলা এম্বাসেডর সকল স্তরের সেরা নির্বাচিত স্যার/ম্যাম এবং বাতায়ন প্রেমি সম্মানিত সদস্যগন সবাইকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও বিনম্র শ্রদ্ধা। সকলের নিকট আমার আকুল প্রার্থনা ও অনুরোধ রইল যে আমার আপলোডকৃত ৪৯ ও ৫০তম এস.এস.সি ২০২১ ইং এ সংক্ষিপ্ত সিলেবাসের উপর কনটেন্ট দেখে আপনাদের গঠন মুলক পরামর্শ দিয়ে আমাকে অনুপ্রানিত করবেন। যাতে করে আমি আপনাদের সেই পরামর্শকে কাজে লাগিয়ে এ বিশাল প্লাটফর্ম আমার প্রিয় বাতায়নকে সমৃদ্ধি করতে পারি। এমনকি আমি যেন আমার সেই স্বপ্নের রাজ কণ্যাকে জয় করতে পারি। যদিও এ ফলাফল বিলম্ব হলেও এর ফল খুবই মিস্টি। 

সেই সাথে আমি প্রিয় বাতায়নের শ্রদ্ধেয় বাতায়ন কর্তৃপক্ষের  দৃস্টি ও নজর দেওয়ার জন্য বিনয়ের সাথে অনুরোধ করছি যে আমার রেটিং পয়েন্ট কেন যে কমে যায় তা সহানুভুতির সহিত বিবেবচনা করে আমাকে আমার কাঙ্কিত লক্ষে পৌচে দিতে যেন কর্তৃপক্ষ আমার প্রতি সু-আজ্ঞা হয়।

পরিশেষে এ পাক্ষিকে সর্বস্তরের সেরা সম্মানিত স্যার/ম্যাদের আমার বিদ্যালয় রায়পুরা আর.কে.আর.এম উচ্চ বিদ্যালয় রায়পুরা - নরসিংদী এর পক্ষ থেকে জানাই লাল গোলাপ শুভেচ্ছা।

নিবেদক 

মোঃ নূরুল আলম 

সহঃ প্রধান শিক্ষক 

রায়পুরা আর.কে.আর. এম উচ্চ বিদ্যালয় 

রায়পুরা - নরসিংদী।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবদুল্লাহ আল শাকিল
২১ এপ্রিল, ২০২১ ০৫:১৫ অপরাহ্ণ

শুভকামনা ও রেটিং দিলাম।শিক্ষক বাতায়নে আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও মূল্যবান রেটিং আশা করছি। https://www.teachers.gov.bd/content


আব্দুল আলীম
২১ এপ্রিল, ২০২১ ০১:২৩ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৬তম কন্টেন্ট ও ৬৯তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/925088 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/598998


মোছাঃ নাইচ আকতার
২০ এপ্রিল, ২০২১ ১১:১৬ পূর্বাহ্ণ

ধন্যবাদ । আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইল।


মোঃ আব্দুল আহাদ
১৯ এপ্রিল, ২০২১ ০৮:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার বাতায়ন বাড়ি ঘুরে আসার অনুরোধ রইলো।


Chameli Afroz
১৯ এপ্রিল, ২০২১ ০৮:০৮ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।


মোছাঃ নাইচ আকতার
১৯ এপ্রিল, ২০২১ ০৪:১৩ অপরাহ্ণ

ধন্যবাদ ও শুভকামনা রইল স্যার।


শেখ মোঃ সোহেল রানা
১৮ এপ্রিল, ২০২১ ১১:০৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো । আমার এ পাক্ষিকের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামতের অপেক্ষায় রইলাম ।


মঞ্জু রানী পাল
১৭ এপ্রিল, ২০২১ ১১:৪৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৪৭তম কনটেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শেখ মোঃ সোহেল রানা
১৭ এপ্রিল, ২০২১ ০৮:১১ অপরাহ্ণ

শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


বিপুল সরকার
১৭ এপ্রিল, ২০২১ ০২:১৭ অপরাহ্ণ

স্যার/ম্যাডাম , নমস্কার / আদাব নিবেন।আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন,আপনাকে অভিনন্দন।লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ১৪৪ তম (নবম-দশম শ্রেণি) পরিমিতি বৃত্ত কন্টেন্ট দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রত্যাশা করছি।(বাতায়ন আইডি- bipulsarkar1977) (mobail-01730-169555)


মোঃ মেহেদুল ইসলাম
১৭ এপ্রিল, ২০২১ ১২:৪৩ পূর্বাহ্ণ

আমার এই কন্টেন্ট দেখে আপনাদের সুচিন্তিত ও পরামর্শের রেটিং জন্য আশা করছি https://www.teachers.gov.bd/content/details/921177 দয়া করে আমার ব্লগে রেটিং দিবেন স্যার ও ম্যাম মহোদয়গন https://www.teachers.gov.bd/blog-details/598471


বিপুল সরকার
১৬ এপ্রিল, ২০২১ ০১:২৯ অপরাহ্ণ

স্যার/ম্যাডাম , নমস্কার / আদাব নিবেন।আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন,আপনাকে অভিনন্দন।লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ১৪৪ তম (নবম-দশম শ্রেণি) পরিমিতি (বৃত্ত) কন্টেন্ট দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রত্যাশা করছি।(bipulsarkar1977)


নাহিদাল আরজিন
১৬ এপ্রিল, ২০২১ ০১:২৫ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা রইল।আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল


মোঃ মাজহারুল ইসলাম
১৬ এপ্রিল, ২০২১ ১১:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ ওবায়দুর রহমান
১৬ এপ্রিল, ২০২১ ১১:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর


মুহাম্মদ নজরুল ইসলাম
১৬ এপ্রিল, ২০২১ ০৮:৫৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন ।


মোঃ মামুনুর রহমান
১৬ এপ্রিল, ২০২১ ০৮:৪১ পূর্বাহ্ণ

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং মুজিব শতবর্ষ ও পবিত্র মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। শ্রেণি উপযোগী, মানসম্মত ও চমৎকার কনটেন্ট, ভিডিও কনটেন্ট, ব্লগ, উদ্ভাবনী গল্প ও অন্যান্য উপস্থাপনার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। এই পাক্ষিকের আমার ০৩/০৪/২১ তারিখের ৮ম শ্রেণির বিজ্ঞান বিষয়ের "মাইটোসিস কোষ বিভাজন" সম্পর্কিত কনটেন্ট এবং ০৭/০৪/২১ তারিখের ভিডিও কনটেন্টিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত প্যাডাগোজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি জেলা অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট গুরুত্বপূর্ণ মতামতসহ পূর্ণ রেটিং আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান , Content Link : https://www.teachers.gov.bd/content/details/913807 Video Content Link: https://www.teachers.gov.bd/content/details/916061


দিব্যেন্দু কুমার পাল
১৬ এপ্রিল, ২০২১ ০৮:০১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন । আমার কন্টেন্ট দেখে রেটিং ও মন্তব্য করার জন্য অনুরোধ করছি।


মোঃ জাফর ইকবাল মন্ডল
১৬ এপ্রিল, ২০২১ ০৭:০১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম, লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর। আমার গত ০৩/০৪/২০২১ ইং তারিখে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক রিজ্ঞান কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


শেখ মোঃ সোহেল রানা
১৬ এপ্রিল, ২০২১ ০৫:৩৪ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


শেখ মোঃ সোহেল রানা
১৬ এপ্রিল, ২০২১ ০৫:২৭ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
১৬ এপ্রিল, ২০২১ ০৫:১৫ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।


রমজান আলী
১৬ এপ্রিল, ২০২১ ০৪:৪৭ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।


লুৎফর রহমান
১৬ এপ্রিল, ২০২১ ০৪:১৫ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/598434


মোঃ নূরল আলম
১৬ এপ্রিল, ২০২১ ০৪:২৯ পূর্বাহ্ণ

ধনবাদ ও শুভ কামনা রইল।


মোছাঃ নাইচ আকতার
১৬ এপ্রিল, ২০২১ ০৪:১০ পূর্বাহ্ণ

ধন্যবাদ ও অভিনন্দন রইল স্যার।


মোঃ নূরল আলম
১৬ এপ্রিল, ২০২১ ০৪:২৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ ও শুভ কামনা রইল।


মোঃ মুজিবুর রহমান
১৬ এপ্রিল, ২০২১ ০২:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
১৬ এপ্রিল, ২০২১ ০৪:২৭ পূর্বাহ্ণ

ধন্যবাদ ও শুভ কামনা রইল।


মোঃ আবুল কালাম
১৬ এপ্রিল, ২০২১ ১২:৫৭ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
১৬ এপ্রিল, ২০২১ ১২:৫৯ পূর্বাহ্ণ

ধনবাদ ও শুভ কামনা রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৬ এপ্রিল, ২০২১ ১২:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ নূরল আলম
১৬ এপ্রিল, ২০২১ ১২:৫৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ ও শুভ কামনা রইল।