গাইনুরা গাছের পাতা নিয়মিত খেলে ডায়াবেটিস নিয়ন্ত্রণে থাকে।

Hasina Momotaj ১৯ এপ্রিল,২০২১ ৯১ বার দেখা হয়েছে ২৩ লাইক ৩৫ কমেন্ট ৪.৭৮ (৩২ )

সারাবিশ্বে তুমুল জনপ্রিয় ডায়াবেটিস ও ব্লাডপ্রেসার নিয়ন্ত্রণের বিদেশী ঔষধি গাছ যাকে আমরা ডায়াবেটিস গাছ বলে থাকি । আমাদের দেশে ডায়াবেটিস ও ব্লাডপ্রেসারের রোগীর সংখ্যা প্রচুর । আমরা সবাই জানি এই দুই রোগের স্থায়ী নিরাময় নেই কিন্ত সম্পূর্ণ নিয়ন্ত্রণে রাখা সম্ভব । 

সারা পৃথিবীতে তুমুল আলোড়ন সৃষ্টি করা ঔষধি গাছ  Gynura  procumbens (গায়নুরা প্রোকাম্বেন্স)। এ গাছটি আপনার প্রেসার ও ডায়াবেটিস সম্পূর্ণ নিয়ন্ত্রণে রাখবে। আমেরিকা ,সিংগাপুর,চীন , মালয়েশিয়া, দুবাই, ইন্ডিয়া ,থাইলেন্ড সহ  আরো অনেক দেশে ব্যাপক সমাদৃত। এই গাছটি আমি মাত্র ৩০ টাকায় কিনে আমার বাড়ান্দায় লাগিয়েছি।দেখতে খুব সুন্দর লাগে ।  গাছটির আয়ুস্কাল ২৫ বছর। গাছটির দুটি পাতা প্রতিদিন সেবনে শুধু সুগার এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণই করেনা , তরতাজা রাখে কিডনি ,লিভার এবং নিয়ন্ত্রনে রাখে ব্লাড প্রেসার।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ কবিরুল ইসলাম
১৭ মে, ২০২১ ০৯:০২ পূর্বাহ্ণ

রেটিং সহ শুভ কামনা রইল।


মুহাম্মদ নজরুল ইসলাম
১১ মে, ২০২১ ১১:৪১ পূর্বাহ্ণ

সবাই আন্দোলনে আসুন। প্রেসক্লাবে কালো মাক্স পড়ে প্রতিবাদ করুন।" সোজা আঙ্গুলে ঘী উঠে না" কেন বুঝেন না?


ইশরাত জাহান
০২ মে, ২০২১ ০৮:০১ অপরাহ্ণ

Best wishes.


মোছাঃ মারুফা বেগম
০১ মে, ২০২১ ১২:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


সুলতানা বেগম
২৫ এপ্রিল, ২০২১ ০৭:৪১ অপরাহ্ণ

Best wishes.


রিবন রানী দাশ
২৫ এপ্রিল, ২০২১ ০৭:০৬ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোহাম্মদ মাসুদ রানা
২৪ এপ্রিল, ২০২১ ১০:৫৬ অপরাহ্ণ

শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/০৪ /২০২১ তারিখের ৪১তম কনটেন্ট অষ্টম শ্রেণির ১১তম অধ্যায় “বাংলাদেশের বিভিন্ন নৃগোষ্ঠী” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ শরিফুল ইসলাম
২৪ এপ্রিল, ২০২১ ০৮:২০ অপরাহ্ণ

শুভ কামনা ।


মোঃ মানিক মিয়া
২৪ এপ্রিল, ২০২১ ০৭:৩৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ২১তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি https://www.teachers.gov.bd/content/details/922329


মুহাম্মদ মানিক খান
২৩ এপ্রিল, ২০২১ ০৯:৫৪ অপরাহ্ণ

শুভ কামনা ।


Hasina Momotaj
২৪ এপ্রিল, ২০২১ ০৭:০১ অপরাহ্ণ

Thank you.


আবদুল্লাহ আল শাকিল
২১ এপ্রিল, ২০২১ ০৭:৫৫ পূর্বাহ্ণ

শুভকামনা ও রেটিং দিলাম।শিক্ষক বাতায়নে আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও মূল্যবান রেটিং আশা করছি। https://www.teachers.gov.bd/content/details/922955


Hasina Momotaj
২১ এপ্রিল, ২০২১ ০৩:৫৮ অপরাহ্ণ

ধন্যবাদ ।


শেখ মোঃ সোহেল রানা
২০ এপ্রিল, ২০২১ ১১:১৮ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


Hasina Momotaj
২১ এপ্রিল, ২০২১ ০৩:৫৮ অপরাহ্ণ

ধন্যবাদ ।


মোঃ মুজিবুর রহমান
২০ এপ্রিল, ২০২১ ০৯:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে অভিনন্দন।সেই সাথে আমার কন্টেন্ট দেখে ভালো লাগলে লাইক ও রেটিংসহ আপনার মুল্যবান মতামত দেয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


Hasina Momotaj
২১ এপ্রিল, ২০২১ ০৩:৫৮ অপরাহ্ণ

ধন্যবাদ ।


শাহ আলম মিঞা
২০ এপ্রিল, ২০২১ ০১:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্যে শুভ কামনা। সম্মানিত শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। সম্মানিত শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, শ্রদ্ধেয় এডমিন মহোদয় ও শ্রদ্ধেয় শিক্ষকগণকে আমার সকল কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান মন্তব্য সহ পূর্ণ রেটিং ও লাইক দেয়ার জন্যে সবিনয়ে অনুরোধ করছি। ৫৪’তম কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/897130


Hasina Momotaj
২০ এপ্রিল, ২০২১ ০৪:২৬ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ মেহেদুল ইসলাম
২০ এপ্রিল, ২০২১ ১১:৩২ পূর্বাহ্ণ

আমার এই কন্টেন্ট দেখে আপনাদের সুচিন্তিত ও পরামর্শের রেটিং জন্য আশা করছি https://www.teachers.gov.bd/content/details/921177 দয়া করে আমার ব্লগে রেটিং দিবেন স্যার ও ম্যাম মহোদয়গন https://www.teachers.gov.bd/blog-details/598471


Hasina Momotaj
২০ এপ্রিল, ২০২১ ০৪:২৭ অপরাহ্ণ

ধন্যবাদ।


বিপুল সরকার
২০ এপ্রিল, ২০২১ ১১:১১ পূর্বাহ্ণ

স্যার/ম্যাডাম , নমস্কার / আদাব নিবেন।আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন,আপনাকে অভিনন্দন।লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ১৪৪ তম (নবম-দশম শ্রেণি) পরিমিতি (বৃত্ত) কন্টেন্ট দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রত্যাশা করছি। কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/921057 (বাতায়ন আইডিঃbipulsarkar1977 )


মোঃ জাফর ইকবাল মন্ডল
২০ এপ্রিল, ২০২১ ১০:১৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম, লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর। আমার গত ০৩/০৪/২০২১ ইং তারিখে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক রিজ্ঞান কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


Hasina Momotaj
২০ এপ্রিল, ২০২১ ০৪:২৭ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ মামুনুর রহমান
২০ এপ্রিল, ২০২১ ০৮:১৯ পূর্বাহ্ণ

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মুজিব শতবর্ষ এবং পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। মানসম্মত, শ্রেণি উপযোগী ও চমৎকার কনটেন্ট তৈরি করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইকসহ পূর্ণ রেটিং-এর শুভকামনা রইলো। এই পাক্ষিকের আমার ১৭/০৪/২১ তারিখের ৮ম শ্রেণির " তথ্য ও যোগাযোগ প্রযুক্তি " বিষয়ের বাস্তব জীবন ঘনিষ্ঠ ও দৈনন্দিন জীবনের জন্য অত্যন্ত প্রয়োজনীয় "ইমেইল ও ইমেইল পাঠানোর প্রক্রিয়া" সম্পর্কিত কনটেন্ট এবং ১৮/০৪/২১ তারিখের ভিডিও কনটেন্টটিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত পেডাগজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি জেলা অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট গুরুত্বপূর্ণ মতামতসহ পূর্ণ রেটিং আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান , Content Link : https://www.teachers.gov.bd/content/details/921929 Video Content Link : https://www.teachers.gov.bd/content/details/922896


Hasina Momotaj
২০ এপ্রিল, ২০২১ ০৪:২৭ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ নূরল আলম
২০ এপ্রিল, ২০২১ ০৫:১৪ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার আপলোডকৃত ৪৯ ও ৫০তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রমজান আলী
২০ এপ্রিল, ২০২১ ০২:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


Hasina Momotaj
২০ এপ্রিল, ২০২১ ০৪:২৭ অপরাহ্ণ

ধন্যবাদ ।


লুৎফর রহমান
২০ এপ্রিল, ২০২১ ১২:৩১ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৭ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/921813 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/598926


মোঃ মনজুরুল আলম
২০ এপ্রিল, ২০২১ ১২:১০ পূর্বাহ্ণ

আপনার শ্রম স্বার্থক হোক। সুন্দর ও মানসম্মত কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন ৮ম শ্রেণির আইসিটি বিষয়ের "কর্মসৃজন ও কর্মপ্রাপ্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার" দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


Hasina Momotaj
২০ এপ্রিল, ২০২১ ০৪:২৭ অপরাহ্ণ

ধন্যবাদ ।


মোঃ সাইফুর রহমান
১৯ এপ্রিল, ২০২১ ১১:০১ অপরাহ্ণ

স্যার অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নে আমার আপলোডকৃত " মহাকাশ " শিরোনামমে ৬২তম কনটেন্ট দেখে লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার বাতায়ন আইডিঃ saifurrajoir@gmail.com এবং কনটেন্ট লিংকঃ http://teachers.gov.bd/content/details/921784


Hasina Momotaj
২০ এপ্রিল, ২০২১ ০৪:২৮ অপরাহ্ণ

ধন্যবাদ ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৯ এপ্রিল, ২০২১ ১০:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।