করোনা কালীন সময়ে নীচের ধাপগুলি মেনে চলুন

কাজী মোঃ আবদুল হান্নান ২২ এপ্রিল,২০২১ ২৯ বার দেখা হয়েছে ১২ লাইক ১৩ কমেন্ট ৪.৮৬ (১৪ )

নিজেদের নিরাপদে রাখতে কিছু বিষয়ে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে: 

•    অন্যের শ্বাসপ্রশ্বাস থেকে দূরে থাকতে হবে  

•    মানুষের আনাগোনা আছে এমন স্থানে উন্নতমানের মাস্ক পরুন

•    নিজে হাঁচি কাশি দিলে অবশ্যই অন্যের থেকে দূরে থাকতে হবে 

•    আর অন্য কেউ হাঁচি কাশি দিলে তার সঙ্গেও দূরত্ব বাড়াতে হবে 

•    ঘরে থাকলে দরজা জানালা খোলা রাখতে হবে

•    সুযোগ পেলেই ভ্যাক্সিন নিয়ে নেওয়াও জরুরি 

•    যতদূর সম্ভব পরিবারের সদস্য নয়, এমন মানুষের সঙ্গে শারীরিক দেখা-সাক্ষাত এড়িয়ে চলা 

•    মানসিক চাপমুক্ত থেকে করোনা পরিস্থিতি মোকাবিলা করা 

•    মনে রাখতে হবে হাঁচি কাশি থেকে সতর্ক থাকলেই শুধু হবে না, বরঞ্চ শুধুমাত্র দু’জন মানুষের কথা বলার সময়ে বাতাসে ছড়ানো ভাইরাসই কোভিড-১৯ সংক্রমণের জন্য যথেষ্ট।   

 আমাদের সব কিছু আমূল পালটে ফেলতে হবে এমন নয়। আপনার সর্বোচ্চটুকু দিয়ে নিরাপদে থাকার চেষ্টা করুন, সুস্থ থাকুন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরল আলম
২২ এপ্রিল, ২০২১ ০৭:৫৫ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার আপলোডকৃত ৫১ তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
২২ এপ্রিল, ২০২১ ০৭:৫৪ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিংসহ। আপলোডকৃত ৭৪তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ গোলজার হোসেন
২২ এপ্রিল, ২০২১ ০৬:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন আমিন ।


মোঃ মাহাবুর রশিদ
২২ এপ্রিল, ২০২১ ০৬:১১ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ।পূর্ণ রেটিংসহ শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


আজিজুল হক
২২ এপ্রিল, ২০২১ ০৬:০৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
২২ এপ্রিল, ২০২১ ০৩:৪৯ অপরাহ্ণ

স্যার অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নে আমার আপলোডকৃত " মহাকাশ " শিরোনামমে ৬২তম কনটেন্ট দেখে লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার বাতায়ন আইডিঃ saifurrajoir@gmail.com এবং কনটেন্ট লিংকঃ http://teachers.gov.bd/content/details/921784


মোঃ মনজুরুল আলম
২২ এপ্রিল, ২০২১ ০৩:৪৯ অপরাহ্ণ

######## কথায় নয়, কাজে বিশ্বাসী ########### আপনার শ্রম যেন বৃথা না যায় এই প্রত্যাশা আমার। কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় শুধু লাইক ও কমেন্ট নয়, পূর্ণ রেটিংও দিলাম। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন ৮ম শ্রেণির আইসিটি বিষয়ের প্রথম অধ্যায় থেকে "কর্মসৃজন ও কর্মপ্রাপ্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার" দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি। ৷৷৷৷৷৷৷৷৷৷৷ আমার ছবিতে ক্লিক করলেই পৌঁছে যাবেন আমার প্রোপাইলে।


আব্দুস সালাম হাওলাদার
২২ এপ্রিল, ২০২১ ০৩:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আপনার এই লেখা আমার ভাল লেগেছ। আমার বাতায়ন পেজ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। ধন্যবাদ।


মোঃ জাফর ইকবাল মন্ডল
২২ এপ্রিল, ২০২১ ০৩:১৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম, লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর। আমার গত ০৩/০৪/২০২১ ইং তারিখে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক রিজ্ঞান কনটেন্ট দেখার অনুরোধ রইলো।।কনটেন্ট লিঙ্কঃ https://bit.ly/3sQCOGA


লুৎফর রহমান
২২ এপ্রিল, ২০২১ ০১:৫৯ অপরাহ্ণ

পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৭ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/921813 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/599133


বিপুল সরকার
২২ এপ্রিল, ২০২১ ০১:৫৮ অপরাহ্ণ

স্যার/ম্যাডাম , নমস্কার / আদাব নিবেন।আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন,আপনাকে অভিনন্দন।লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ১৪৪ তম (নবম-দশম শ্রেণি) পরিমিতি (বৃত্ত) কন্টেন্ট দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রত্যাশা করছি। কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/921057 (বাতায়ন আইডিঃbipulsarkar1977 )


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২২ এপ্রিল, ২০২১ ০১:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ মেরাজুল ইসলাম
২২ এপ্রিল, ২০২১ ০১:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে লাইক,গঠন মূলক মতামত ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন আমিন ।