Great Happiness for being Winner f the 2nd National STEAM congress Competition for Science & Mathematics Teachers

মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন) ০৮ মে,২০২১ ৩৩ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৪.৯১ (১১ )

আলহামদুলিল্লাহ!!!
For being the winner ( 2nd runer up) of the 2nd National STEAM congress Competition for Science & Mathematics Teachers titled Best Practice of Science, Mathematics teaching in Classroom.


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সন্তোষ কুমার বর্মা
০৯ মে, ২০২১ ১০:০৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
০৮ মে, ২০২১ ১০:৪৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট, ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


শেখ মোঃ সোহেল রানা
০৮ মে, ২০২১ ০৯:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো সেই সাথে আমার কনটেন্ট এবং ব্লগ দেখার জন্য একান্ত আশা রইলো।


দুলাল কুমার মন্ডল
০৮ মে, ২০২১ ০৯:৫৬ অপরাহ্ণ

চমৎকার ব্লগ আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও রেটিং সহ শুভকামনা রইলো। এ পাক্ষিকে আমার উদ্ভাবনের গল্প দেখে আপনার সুচিন্তিত মূল্যানবান মতামত কামনা করছি। ঘরে থাকুন ও নিরাপদে থাকুন। আমার উদ্ভাবনী গল্পের লিংক- http://www.teachers.gov.bd/content/details/933013 অথবা, বাম পাশে আমার ছবিতে ক্লিক করুণ। ধন্যবাদ।


অচিন্ত্য কুমার মন্ডল
০৮ মে, ২০২১ ০৯:২৭ অপরাহ্ণ

শুভ কামনা রইল।


গোলাম হোসেন
০৮ মে, ২০২১ ০৭:৪৭ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও পুর্ণরেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। Link:https://www.teachers.gov.bd/content/details/930147


মোঃ মুজিবুর রহমান
০৮ মে, ২০২১ ০৫:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


নার্গিস খাতুন
০৮ মে, ২০২১ ০৪:৩০ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


আবু নাছির মোঃ নুরুল্লা
০৮ মে, ২০২১ ০৩:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
০৮ মে, ২০২১ ০২:৫৪ অপরাহ্ণ

Ramadan and Eid-Ul-Fitre greetings. Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents and blogs. https://www.teachers.gov.bd/content/details/933133 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/600842


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৮ মে, ২০২১ ১২:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।