স্বপ্ন জয়ের গল্প প্রসঙ্গ- সেরা কনটেন্ট নির্মাতা ২০২১

Ayasha Siddiqua ২২ মে,২০২১ ৯৫ বার দেখা হয়েছে ২৩ লাইক ২৪ কমেন্ট ৫.০০ (২২ )


স্বপ্ন জয়ের গল্প, প্রসঙ্গ- সেরা কনটেন্ট নির্মাতা ২০২১

 

সকল প্রশংসা মহান আল্লাহ তায়ালার।

আলহামদুলিল্লাহ মহান আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া যে, মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তর কর্তৃক  a2i প্রকল্পের অধীনে পরিচালিত শিক্ষা বিভাগের জনপ্রিয় ওয়েব পোর্টাল "শিক্ষক বাতায়ন" যেখানে ৫৭০২৯০ জন শিক্ষক-শিক্ষিকা প্রাথমিক স্তর থেকে উচ্চ মাধ্যমিক স্তর পর্যন্ত মাল্টিমিডিয়া ক্লাস পরিচালনার জন্য ডিজিটাল কনটেন্ট তৈরি ও বিভিন্ন শিক্ষামূলক কাজে জড়িত আছেন। অনেক শিক্ষক নিয়মিতই কন্টেন্ট আপলোড দিচ্ছেন।

 শিক্ষকদের এই প্রাণের বাতায়নে ডিজিটাল ও শিক্ষামূলক কনটেন্ট তৈরির স্বীকৃতি স্বরূপ আমি

 ১৬ ই মে ২০২১ইং তারিখ পাক্ষিকের #সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হয়েছি।

যখন জানলাম আমার নামসহ ছবি শিক্ষক বাতায়নের আর্কাইভে ভাসছে। প্রথমে বিশ্বাস হয়নি, কিছুক্ষণ পর যখন সবার কল আসছিল আমাকে অভিনন্দন জানাতে পরে বাতায়নে প্রবেশ করে বিশ্বাস হলো, আসলেই নাম ও ছবিটি আমার।

এই অর্জন  আমার চাকুরীর জীবনে সবচেয়ে বড় প্রাপ্তি। এই প্রাপ্তির জন্য অক্লান্ত পরিশ্রম করে গেছি দিবানিশি, যার প্রতীক্ষায় অনেক রজনী নির্ঘুম কাটিয়েছি।এই স্বীকৃতি আমার কাজের আনন্দকে আরো বাড়িয়ে দিবে।

আমি প্রথমেই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমাদের সবার প্রিয় প্ল্যাটফর্ম a2i

ও আমাদের সকল শিক্ষকের প্রাণ, শিক্ষক বাতায়নের মোহাম্মদ কবির হোসাইন স্যার , অভিজিৎ স্যা্‌র, ও ইমরান অভি স্যার সহ সকল কর্তৃপক্ষকে।

 

ধন্যবাদ জানাচ্ছি আমাকে অনুপ্রাণিত করার জন্য রামগতির উপজেলা শিক্ষা অফিসার মহোদয় এবং সহকারী উপজেলা শিক্ষা অফিসার মহোদয়কে।

আমার বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকর্মীগনকেও ধন্যবাদ জানাচ্ছি সকল সময়ে আমাকে সাপোর্ট দেওয়ার জন্য।

এছাড়াও

আমার সকল বন্ধু বান্ধব ও শুভাকাঙ্খী সকল শিক্ষককের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি যারা আমার কন্টেন্ট এ লাইক, রেটিং ও মতামত দিয়ে আমাকে সেরা হতে সহায়তা করেছেন।

আমার রাজ কন্যা ও বাড়ির কর্তা angry man এর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি, ধন্যবাদ ও ভালোবাসা রইলো। তোমরা আছো বলেই আজ এখানে এত দূর আমি আসতে পেরেছি। তোমাদের সাথে নিয়ে সামনে আরো এগিয়ে যেতে চাই।


শিক্ষক বাতায়নের সাথেই আছি , থাকব , ইনশাল্লাহ।



আয়েশা সিদ্দিকা,

সহকারী শিক্ষক, দক্ষিন বালুর চর সপ্রাবি

রামগতি , লক্ষীপুর,

ICT4E District , Ambassador.

Best Content Maker 2021






মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাঃ রুহুল আমিন
০৫ জুন, ২০২১ ০৯:৪৬ অপরাহ্ণ

লাইক ওপুর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।মোবাঃ-01918013505


ড. মোঃ আকতারুল ইসলাম
৩০ মে, ২০২১ ০৫:০০ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


শরীফুল ইসলাম
২৮ মে, ২০২১ ০৩:১২ পূর্বাহ্ণ

গুরুত্বপূর্ণ তথ্য উপাত্ত প্রদানের জন্য পূর্ণ রেটিং সহ শুভ কামনা । আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো। আমার কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/946925


মোঃ মিজানুর রহমান
২৬ মে, ২০২১ ১২:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল।


মোঃ মামুনুর রহমান
২৩ মে, ২০২১ ১১:২২ অপরাহ্ণ

আপনাকে জানাই মধুমাসের ( জ্যৈষ্ঠ মাসের) আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। শ্রেণি উপযোগী, চমৎকার,যুগোপযোগী ও মানসম্মত কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এই পাক্ষিকের আমার ১৭/০৫/২১ তারিখের ৮ম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের "স্প্রেডশিটের ব্যবহার" সম্পর্কিত কনটেন্ট এবং প্রতিদিনের ব্লগ পোস্টগুলোতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত প্যাডাগোজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি জেলা অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট গুরুত্বপূর্ণ মতামতসহ পূর্ণ রেটিং আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান , ইমেইলঃ mamunggghsc10@gmail.com Profile Link : https://www.teachers.gov.bd/profile/mamunggghsc10 , Content Link : https://www.teachers.gov.bd/content/details/944642 , Video Content Link : https://www.teachers.gov.bd/content/details/948129 , Blog Post Link : https://www.teachers.gov.bd/blog-details/601821 You Tube Link : https://www.youtube.com/watch?v=2tS76dMZ24g


মোঃ হাসনাইন
২৩ মে, ২০২১ ১০:৫৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন ।


মোঃ হাসনাইন
২৩ মে, ২০২১ ১০:৫৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন ।


মোঃ মুজিবুর রহমান
২৩ মে, ২০২১ ০৫:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত,লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
২২ মে, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোছাঃ শিরীন সুলতানা
২২ মে, ২০২১ ১০:৪২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনাকে অভিনন্দন জানাচ্ছি।সেই সাথে আমার কন্টেন্ট দেখে ভালো লাগলে লাইক ও রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


জাহিদুল ইসলাম
২২ মে, ২০২১ ০৮:৩৭ অপরাহ্ণ

আসসালামুআলাইকুম/আদাব। আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন,আপনাকে অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ৩০ তম কনটেন্টটি দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রকাশ করার বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংক - http://www.teachers.gov.bd/content/details/946383 ভাল থাকবেন সুস্থ্য থাকবেন, আল্লাপাক আপনার মঙ্গল করুক।


আজিজুল হক
২২ মে, ২০২১ ১২:৪৪ অপরাহ্ণ

তথ্য নির্ভর লেখার জন্য শুভকামনা রইল।


মোঃ গোলজার হোসেন
২২ মে, ২০২১ ১২:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোঃ নূরল আলম
২২ মে, ২০২১ ১২:০৮ অপরাহ্ণ

মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৫১তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
২২ মে, ২০২১ ১১:৫৫ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২২ মে, ২০২১ ১১:৪৬ পূর্বাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ সাইফুর রহমান
২২ মে, ২০২১ ১০:২২ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২২ মে, ২০২১ ০৯:৪১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
২২ মে, ২০২১ ০৭:২৮ পূর্বাহ্ণ

Great and Useful Idea! Thanks for nice blog and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful blog have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents and blogs. https://www.teachers.gov.bd/content/details/943594 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/602175


মোহাম্মদ ফরিদুল হক সিরাজী
২২ মে, ২০২১ ০৬:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা করছি


আব্দুল মাজিদ
২২ মে, ২০২১ ০৬:৪৬ পূর্বাহ্ণ

Congratulations


হাজেরা আক্তার মনি
২২ মে, ২০২১ ০৬:৪৬ পূর্বাহ্ণ

লাইক রেটিং সহ শুভকামনা রইলো মিষ্টি পাখি


মোছাঃ হোসনেয়ারা পারভীন
২২ মে, ২০২১ ০৬:৪০ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো। https://www.teachers.gov.bd/content/details/944098 https://www.teachers.gov.bd/blog-details/601926


মোঃ মানিক মিয়া
২২ মে, ২০২১ ০৬:০৩ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা এবং আমার ৩৮তম প্রেজেন্টেশন কণ্টেন্ট "চোখের ত্রুটি ও প্রতিকার"দেখার জন্য আমন্ত্রণ রইল।ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/945395