ফেনীতে একসঙ্গে ৪ কন্যাসন্তানের জন্ম দিলেন গৃহবধূ

মোঃ গোলজার হোসেন ১৪ জুন,২০২১ ১৯৮ বার দেখা হয়েছে ২৩ লাইক ২৮ কমেন্ট ৫.০০ (২২ )

ফেনীতে একসঙ্গে ৪ কন্যাসন্তানের জন্ম দিলেন গৃহবধূ

ফেনীতে এক গৃহবধূ একসঙ্গে চার মেয়েসন্তান প্রসব করেছেন। সোমবার সন্ধ্যায় ক্লিনিকে তোলা ছবি

ফেনীতে সালমা আক্তার (২৪) নামের এক গৃহবধূ একসঙ্গে ৪ কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। আজ সোমবার বিকেল ৪টার দিকে ফেনী শহরের পশ্চিম ডাক্তারপাড়ার একটি বেসরকারি ক্লিনিকে অস্ত্রোপচারের মাধ্যমে তিনি ৪টি কন্যাসন্তানের জন্ম দেন।

ওই গৃহবধূ ফেনীর ফুলগাজী উপজেলার জিএম হাট ইউনিয়নের শরিফপুর গ্রামের প্রবাসী মো. আলম পাটোয়ারীর স্ত্রী। সালমা আক্তারের দেবর মো. আনোয়ার হোসেন পাটোয়ারী প্রথম আলোকে বলেন, তাঁরা এর আগে দুজন সন্তানের কথা চিকিৎসক ও আলট্রাসনোগ্রাফির মাধ্যমে নিশ্চিত হয়েছিলেন। আজ দুপুরের দিকে তাঁর ভাবির প্রসবব্যথা শুরু হলে তাঁকে শহরের হায়দার ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। ক্লিনিকে কর্তব্যরত চিকিৎসক তাঁর অবস্থা দেখেই অস্ত্রোপচারের পরামর্শ দেন। বিকেল চারটার দিকে চিকিৎসক তাহমিনা সুলতানা নিলু অস্ত্রোপচারের মাধ্যমে চারটি নবজাতক বের করে আনেন।

বিকেল চারটার দিকে চিকিৎসক তাহমিনা সুলতানা নিলু অস্ত্রোপচারের মাধ্যমে চারটি নবজাতক বের করে আনেন।

আনোয়ার আরও জানান, ‘এর আগে ভাই-ভাবির ৪ বছর বয়সী একটি ছেলেসন্তান রয়েছে। একসঙ্গে ৪টি মেয়েসন্তান পেয়ে আমরা পরিবারের সবাই খুশি হয়েছি। আমাদের যৌথ পরিবারে ৪ সন্তানের লালন পালনে কোনো সমস্যা হবে না।’

হায়দার ক্লিনিকের ব্যবস্থাপক নুরুল আফসার ফোরকান বলেন, ‘ওই গৃহবধূর চার সন্তান জন্ম দেওয়ার খবরটি শোনার পর স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণির মানুষ হাসপাতালে ভিড় জমাচ্ছেন। আমরা নবজাতক ও তাদের মাকে একটি কেবিনে থাকার ব্যবস্থা করে দিয়েছি।’

অস্ত্রোপচারের দায়িত্বে থাকা চিকিৎসক তাহমিনা সুলতানা নিলু প্রথম আলোকে বলেন, ওই গৃহবধূ এবং তাঁর চার নবজাতককে প্রাথমিকভাবে সুস্থ দেখা যাচ্ছে। তাঁদের আরও পর্যবেক্ষণ শেষে ক্লিনিক থেকে ছাড়া হবে।










মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহ আলম
০৭ মে, ২০২২ ০৯:৫৮ পূর্বাহ্ণ

লাইক ওপূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা


সেলিম মাহমুদ
১৪ ডিসেম্বর, ২০২১ ০৮:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহ আলম
১২ নভেম্বর, ২০২১ ০২:৪৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


শাহিনা খাতুন
২৮ অক্টোবর, ২০২১ ০৩:৫৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


মোছাঃ মারুফা বেগম
২৫ অক্টোবর, ২০২১ ১০:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক,রেটিং ও মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোছাঃ মারুফা বেগম
২৫ অক্টোবর, ২০২১ ১০:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক,রেটিং ও মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মহিনুর হোসাইন
২১ অক্টোবর, ২০২১ ১১:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল।


বীনা কর্মকার
১৭ অক্টোবর, ২০২১ ০৮:০৬ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
০৭ অক্টোবর, ২০২১ ১১:১৪ অপরাহ্ণ

Excellent presentation. Best wishes ❤️🌹🌹🌹❤️


মোহাম্মদ শাহ আলম
২৫ জুলাই, ২০২১ ০৬:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল।


ড. মোঃ আকতারুল ইসলাম
০৬ জুলাই, ২০২১ ০৭:২৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট, ব্লগ ও চিত্র দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


আকলিমা আক্তার
২২ জুন, ২০২১ ১০:১১ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আকলিমা আক্তার
২২ জুন, ২০২১ ১০:১০ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


কোহিনুর খানম
২২ জুন, ২০২১ ০৭:২৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/932519


মুহাম্মদ নজরুল ইসলাম
২১ জুন, ২০২১ ০৮:১২ অপরাহ্ণ

মাশাআল্লাহ্‌। মহান আল্লাহ্‌ তা'আলা মানুষকে উহা শিক্ষা দিয়েছেন, মানুষ যা জানত না।( সুরা আলাক্ব)


শামছুন নাহার
২১ জুন, ২০২১ ১১:৩০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি


মোছাঃ মারুফা বেগম
২১ জুন, ২০২১ ০৯:২৬ পূর্বাহ্ণ

বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে জানাই লাই্‌ক,পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট, ব্লগ ও ভিডিও কন্টেন্ট দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মুজিবুর রহমান
২০ জুন, ২০২১ ০৪:৩০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


শেখ মোঃ সোহেল রানা
১৮ জুন, ২০২১ ১১:২৪ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৫ জুন, ২০২১ ০১:০৬ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ ফারুক হোসেন
১৫ জুন, ২০২১ ০৭:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল। সেইসাথে আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আবারও ধন্যবাদ।


মোঃ মানিক মিয়া
১৫ জুন, ২০২১ ০৭:২৯ পূর্বাহ্ণ

খুব ভাল ও মান সম্মত কন্টেন্ট ধন্যবাদ,লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
১৫ জুন, ২০২১ ০৬:৩৮ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


লুৎফর রহমান
১৫ জুন, ২০২১ ১২:৪০ পূর্বাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents and blogs. https://www.teachers.gov.bd/content/details/962765 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/605888 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মোঃ মেরাজুল ইসলাম
১৪ জুন, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹


মোঃ আবুল কালাম
১৪ জুন, ২০২১ ১১:০০ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মতামত,লাইক ও রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি।


বিপুল সরকার
১৪ জুন, ২০২১ ১০:৫৩ অপরাহ্ণ

স্যার,সুন্দর ও যুগোপযোগী ব্লগ আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অভিনন্দন সেই সাথে চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্টে আপনার মূল্যবান মতামত প্রত্যাশা করছি।


মোহাম্মদ ফরিদুল হক সিরাজী
১৪ জুন, ২০২১ ১০:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো