বুদ্ধ ধাতু জাদি যা বান্দরবান স্বর্ণ মন্দির নামে সুপরিচিত, বাংলাদেশের বান্দরবান শহরের বালাঘাটা এলাকায় অবস বোঝায়।

রতন কান্তি নাথ ২১ জুন,২০২১ ৪৬ বার দেখা হয়েছে ১০ লাইক ১০ কমেন্ট ৫.০০ ()

বুদ্ধ ধাতু জাদি যা বান্দরবান স্বর্ণ মন্দির নামেবুদ্ধ ধাতু জাদি যা বান্দরবান স্বর্ণ মন্দির নামে সুপরিচিত, বাংলাদেশের বান্দরবান শহরের বালাঘাটা সুপরিচিত, বাংলাদেশের বান্দরবান শহরের বালাঘাটা এলাকায় অবস্থিত। ধাতু বলতে কোন পবিত্র ব্যক্তির ব্যবহৃত বস্তুকে বোঝায়। এই বৌদ্ধ মন্দিরে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম বুদ্ধ মূর্তি রয়েছে এবং এটি বাংলাদেশে সর্বাপেক্ষা বড় হীনযান বৌদ্ধ মন্দির।[১][২][৩]

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আবুল কালাম
২২ জুন, ২০২১ ০৬:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


বিপুল সরকার
২২ জুন, ২০২১ ০১:২২ অপরাহ্ণ

স্যার,সুন্দর ও যুগোপযোগী ব্লগ আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অভিনন্দন সেই সাথে চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্টে আপনার মূল্যবান মতামত প্রত্যাশা করছি।


মোঃ মানিক মিয়া
২২ জুন, ২০২১ ০৬:৪৫ পূর্বাহ্ণ

আপনি কেমন আছেন? আশা করি মহান সৃষ্টি কর্তার মহিমায় ভাল আছেন। মান সম্মত ও গুনগত কন্টেন্ট আপলোড করেছেন এ জন্য আপনাকে লাইক,রেটিং সহ ধন্যবাদ। আমার ৪২ তম কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও গঠনমূলক মতামত ও পরামর্শ আশা করছি। https://www.teachers.gov.bd/content/details/996274


পার্থ সারথী নাথ
২২ জুন, ২০২১ ০৫:২৯ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা, লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত খাদ্য ও পুষ্টি - বিজ্ঞান- অধ্যায়-১৩শ-শ্রেণি-৬ষ্ঠ প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


রোকসানা আক্তার
২২ জুন, ২০২১ ০৩:০৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম সম্মানিত স্যার/ম্যাডাম, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ


লুৎফর রহমান
২১ জুন, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam Please visit my Batayon house.


জাহিদুল ইসলাম
২১ জুন, ২০২১ ১১:৩২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম/ আদাব। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে আমার ৩২ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/995451


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২১ জুন, ২০২১ ১০:৩০ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
২১ জুন, ২০২১ ১০:১৯ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


আকলিমা আক্তার
২১ জুন, ২০২১ ০৯:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।